‘স্বর্গে একদিন আমরা একসঙ্গে ফুটবল খেলব’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২০, ০৮:১৮ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ০৭:১২

ফুটবল বিশ্বকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনা। বুধবার রাতে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সে নিজ বাসায় হার্ট অ্যাটাক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

ম্যারাডোনার মৃত্যুর খবর শোনার পরপরই শোকের ছায়া নেমেছে ক্রীড়াজগতে। কিংবদন্তি এই ফুটবলারের মৃত্যু-শোক ছুঁয়ে গেছে সর্বকালের সেরা ফুটবলারের দৌড়ে ম্যারাডোনার চিরপ্রতিদ্বন্দী ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেকেও। চিরপ্রতিদ্বন্দ্বী চিরবিদায় নেয়ার পর ব্রাজিল কিংবদন্তির আশা প্রকাশ করে বলেন ‘আমরা একদিন স্বর্গে একসঙ্গে ফুটবল খেলব’।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সংক্ষিপ্ত এক বার্তায় পেলে বলেন, ‘কী কষ্টের সংবাদ। আমি অসাধারণ এক বন্ধুকে হারালাম আর বিশ্ব হারাল একজন কিংবদন্তিকে। অনেক কিছু বলার রয়ে গেছে, তবে এই মুহূর্তে ঈশ্বর তার পরিবারের সদস্যদের শক্তি দিন। একদিন, আশা করি, আমরা একসঙ্গে স্বর্গে ফুটবল খেলব।’

এর আগে বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে ১১টার দিকে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে ম্যারাডোনার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে।

সংস্থাটির প্রধান ক্লাওদিও তাপিয়া শোকবার্তায় বলেন, ‘আমাদের কিংবদন্তির মৃত্যুতে আমরা গভীর শোকাহত। দিয়েগো আর্মান্দো ম্যারাডোনা। সবসময় তুমি আমাদের হৃদয়ে থাকবে।’

ঢাকাটাইমস/২৬নভেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :