‘মিস ইউনিভার্স’র নিবন্ধনে লাগছে হাজার টাকা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২১, ১১:১০

আগামী ১৩ জানুয়ারি শুরু হতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার দ্বিতীয় আসরের নিবন্ধন। চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। এই সময়ের মধ্যে এক হাজার টাকা জমা দিয়ে নিবন্ধন করতে পারবেন সারা দেশের সুন্দরী তরুণীরা।

সোমবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলনে এ সম্পর্কে বিস্তারিত জানানো হয়। রিয়্যালিটি শো-টির পরিচালক শফিকুল ইসলাম বলেন, ‘পৃথিবীর বিভিন্ন দেশের সুন্দরী প্রতিযোগিতার একটা ন্যূনতম ফি থাকে। সেই ভাবনা থেকে এবার নিবন্ধন ফি ধার্য করা হয়েছে।’

আয়োজক কমিটির সভাপতি রফিকুল ইসলাম বলেন, ‘বাংলাদেশের অন্যতম বুদ্ধিমতী, মেধাবী ও আত্মবিশ্বাসী তরুণীদের বিশ্ব দরবারে তুলে ধরবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। বাংলাদেশের নারীদের জন্য এটি এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে তারা চলার পথে নানা চ্যালেঞ্জ মোকাবিলায় নানামুখী সামাজিক কার্যক্রমের মাধ্যমে মানবতার সেবায় এগিয়ে আসবেন।’

এ বছরের ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। অডিশনের মাধ্যমে বাছাই ও গ্রুমিং শেষে অনুষ্ঠানটির গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে আগামী মার্চে। নিবন্ধনপ্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে মিস ইউনিভার্স বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ এবং ওয়েব সাইট থেকে।

আয়োজক কর্তৃপক্ষ জানায়, ইতোমধ্যে দুজন সাবেক মিস ইউনিভার্সের সঙ্গে কথা হয়েছে। একজন বলিউড অভিনেত্রী লারা দত্ত, অন্যজন ক্যাটরিনা গ্রে। দুই দেশের করোনা পরিস্থিতি সাপেক্ষে একজন ঢাকায় উপস্থিত থাকবেন। এবারের আসরের বিজয়ী আগামী মে মাসে যুক্তরাষ্ট্রে মূল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর প্রথম আসর বসে ২০১৯ সালে। সেবার নিবন্ধন ছিল ফ্রি। ওই আসরে চ্যাম্পিয়ন হন শিরিন আক্তার শিলা। তার মাথায় সেরার মুকুট পরিয়ে দেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এছাড়া প্রথম রানারআপ হন আনিশা ইসলাম এবং দ্বিতীয় রানার্সআপ হন জেসিয়া ইসলাম।

ঢাকাটাইমস/১২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :