বাবার চিকিৎসা করাতে চাওয়ায় মাকে পিটিয়ে হত্যা!

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২১, ১৮:৩০ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ১৮:২৮

দীর্ঘদিন অসুস্থ থাকা স্বামী সুকুমার বিশ্বাসকে জমি বিক্রি করে চিকিৎসা করাতে চেয়েছিলেন স্ত্রী সরলা রানী বিশ্বাস (৫৫)। কিন্তু এতে সম্মত ছিলেন না ছেলে ও পুত্রবধূ। এ নিয়ে বিরোধে মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

সপ্তাহখানেক আগে ঘটনাটি ঘটে রাজবাড়ীর বালিয়াকান্দিতে। সোমবার সন্ধ্যায় সরলা রানী বিশ্বাস মারা যান। মঙ্গলবার তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল নতুনপাড়া গ্রামের সুকুমার বিশ্বাসের দুই ছেলে। একজন ভারতে থাকেন, আরেকজন বাড়িতেই থাকেন। দীর্ঘদিন ধরে সুকুমার বিশ্বাস জটিল রোগে ভুগছিলেন। ছেলেরা তার চিকিৎসা না করায় স্ত্রী সরলা রানী বিশ্বাস বাড়ির কয়েকটি গাছ বিক্রি করে স্বামীকে ভারতে নিয়ে যেতে পাসপোর্ট করেন। টাকার প্রয়োজনে জমি বিক্রি করতে চাইলে ছেলে বাবলু বিশ্বাস ও তার স্ত্রী সবিতা রানী বিশ্বাসের সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। তাদের নামে জমি রেজিস্ট্রি করে দিতে চাপ সৃষ্টি করেন।

এনিয়ে গত মঙ্গলবার বাবলু ও তার স্ত্রী মিলে মাকে মারপিট করে। এ সময় আহত অবস্থায় তাকে ফরিদপুর হাসপাতালে নেয়া হয়। সোমবার সন্ধ্যায় সরলা রানী বিশ্বাসের মৃত্যু হয়। রাতেই থানা পুলিশ লাশ উদ্ধার করে। মঙ্গলবার লাশের ময়নাতদন্ত করা হয়।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, এলাকার লোকজনের অভিযোগের পরিপ্রেক্ষিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :