হরতাল ডেকে প্রত্যাহার করলেন সেতুমন্ত্রীর ভাই

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২১, ১৯:২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পরিবার সম্পর্কে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নেতিবাচক মন্তব্যের প্রতিবাদে কোম্পানীগঞ্জে ডাকা অর্ধদিবস হরতাল প্রত্যাহার করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। বড়ভাই ওবায়দুল কাদেরের নির্দেশে এই হরতাল প্রত্যাহার করা হয়েছে বলে জানান তিনি।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে অবস্থান কর্মসূচি স্থগিত করে রবিবার কোম্পানীগঞ্জ উপজেলায় অর্ধদিবস হরতালের ডাক দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ছোটভাই এবং বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা। সন্ধ্যা ৬টা ২০মিনিটে মন্ত্রী ওবায়দুল কাদেরের আশ্বাসে বসুরহাট জিরো পয়েন্ট বঙ্গবন্ধু চত্বর থেকে হরতাল স্থগিতের ঘোষণা দেন তিনি।

মির্জা কাদের বলেন, ‘কোম্পানীগঞ্জ উপজেলায় রবিবার (২৪ জানুয়ারি) ভোর ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত হরতালের ডাক দেয়া হয়েছিল। কিন্তু মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের আশ্বাস ও তিনি বিষয়টির দায়িত্ব নেয়ায় আমি অর্ধদিবস হরতাল কর্মসূচি স্থগিত করেছি। আমি আমার নেত্রী ও নেতাকে সম্মান করি। উনাদের কথা আমি শুনেছি।’

সম্প্রতি পৌরসভা নির্বাচনকে ঘিরে আবদুল কাদের মির্জা তার বক্তব্যে সাংসদ একরামুল করিম চৌধুরীর সমালোচনা করেন। এরই প্রতিবাদে বৃহস্পতিবার রাত ১১টা ৩২ মিনিটে ব্যক্তিগত ফেসবুকের লাইভে এসে ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকার’ বলে মন্তব্য করেন একরামুল করিম। কিছুক্ষণ পর সে ভিডিও সরিয়ে ফেললেও এর আগেই তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এর প্রতিবাদে হরতাল ডেকেছিলেন আবদুল কাদের মির্জা।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :