বেনজেমার জোড়া গোলে রিয়ালের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২১, ১২:০৯

লা লিগার ম্যাচে শনিবার আলাভেসকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের চারটি গোলের মধ্যে দুইটি গোল করেন করিম বেনজেমা। এছাড়া ক্যাসেমিরো ১টি ও এডেন হ্যাজার্ড ১টি করে গোল করেন।

এই জয়ের পর ৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে আছে রিয়াল। ১৮ পয়েন্ট নিয়ে ১৭তম অবস্থানে আছে আলাভেস। ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ।

রিয়ালের এই জয়ের ম্যাচে মাঠে ছিলেন না দলটির কোচ জিনেদিন জিদান। কারণ, তিনি করোনায় আক্রান্ত। জিদানের পরিবর্তে মাঠে ছিলেন জিদানের সহকারী ডেভিড বেত্তোনি।

এদিন ম্যাচের প্রথমার্ধ শেষে ৩-০ গোলে এগিয়ে ছিল রিয়াল। ১৫তম মিনিটে রিয়ালকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন ক্যাসেমিরো। ৪১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন করিম বেনজেমা। (৪৫+১) মিনিটে তৃতীয় গোলটি করেন হ্যাজার্ড।

বিরতি থেকে ফিরে ৫৯তম মিনিটে ব্যবধান কমায় আলাভেস। গোলটি করেন জোসেলু। ৭০তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে রিয়ালকে ৪-১ ব্যবধানে এগিয়ে দেন বেনজেমা। এই ব্যবধান ধরে রেখেই তারা জয় নিয়ে মাঠ ছাড়ে।

এদিন ম্যাচ শেষে এডেন হ্যাজার্ডকে নিয়ে ডেভিড বেত্তোনি বলেন, ‘হ্যাজার্ড সৃজনশীল ও স্বতস্ফূর্ত। ইনজুরির কারণে দেড় বছর তার কঠিন সময় গেছে। তাকে নিয়ে আমাদের ধৈর্য ধরতে হবে। তাকে নিয়ে আমরা খুশি। আশা করছি, প্রতি ম্যাচেই সে উন্নতি করবে।’

করিম বেনজেমাও সমর্থন করেছেন হ্যাজার্ডকে। বেনজেমা বলেছেন, ‘চেলসিতে হ্যাজার্ডের একটি গল্প আছে। রিয়ালেও সে একটি গল্প লিখতে চায়। সে এই ম্যাচে দুর্দান্ত খেলেছে। তার কাছ থেকে আমরা সেরাটিই চায়।’

(ঢাকাটাইমস/২৪ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :