পাবনায় বিএনপি প্রার্থীর ১৮ দফা ইশতেহার ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২১, ১৭:২৪

আগামী ৩০ জানুয়ারি পাবনা পৌর নির্বাচনকে সামনে রেখে বিএনপি মনোনীত প্রার্থী নুর মোহাম্মদ মাসুম বগা ১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বুধবার দুপুরে পাবনা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই ইশতেহার ঘোষণা করেন।

তার নির্বাচনী ইশতেহারের মধ্যে রয়েছে, জলাবদ্ধতা মুক্ত পৌরসভা, মশক নিধনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ, গৃহকর সরলীকরণ ও নিম্ন আয়ের পৌরবাসী, মুক্তিযোদ্ধা, শহীদ পরিবারের করমুক্ত আবাসন ব্যবস্থা, হিজরা-ভিক্ষুক ও ভবঘুরেদের পুনর্বাসন, পরিচ্ছন্ন পৌরসভা, উন্নত যোগাযোগ ব্যবস্থা বাস্তবায়ন, পৌরসভার বিভিন্ন সড়কে যানজট নিরসন, শ্রমজীবীদের দীর্ঘমেয়াদী কিস্তিতে আবাসন সুবিধা, ভাসমান হকারদের সুবিধামত জায়গায় পুনর্বাসন, পৌরসভার প্রতিটি ওয়ার্ডে একটি করে আধুনিক বিনোদন কেন্দ্র গড়ে তোলা, নগরবাসীর সুবিধার্থে নারী-পুরুষের জন্য আলাদা আধুনিক পাবলিক টয়লেট স্থাপণ, সাম্য-সম্প্রীতির পাবনা গড়ে তোলা, ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে আর্থিক ও অন্যান্য সুবিধা বৃদ্ধি, আইটি পার্ক স্থাপন, পৌর এলাকার সকল রাস্তায় দৃষ্টিনন্দন আলোর ব্যবস্থা, দূর্গন্ধমুক্ত সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করা, সকল সামাজিক প্রতিষ্ঠান যোগ্য ব্যক্তির দ্বারা পরিচালনায় সহযোগিতা ও সকল ক্ষেত্রে দুর্বৃত্তদের আধিক্য খর্ব করে ক্ষতিগ্রস্তদের ন্যায্য অধিকার ফিরে পেতে সহযোগিতা করা।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা পাবনা পৌর নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। যাতে ভোটাররা নির্বিঘ্নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের ব্যক্তিগত সহকারি অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টার, সাবেক এমপি ও যুগ্ম আহ্বায়ক একেএম সেলিম রেজা হাবিব, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতা, অ্যাডভোকেট মাসুদ খন্দকার, কে এম মুসা, পুর্নিমা ইসলাম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শামীম আরা মুন্নী, আনিসুল হক বাবু, রেহানুল ইসলাম বুলাল, হাজারী জাকির হোসেন চুন্নু, মাহমুদুন্নবী স্বপন, মোসাব্বির হোসেন সঞ্জু, ইলিয়াস আহমেদ হিমেল রানা প্রমুখ।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :