বইমেলায় আসছে ইমতিয়াজ আহমেদের নতুন বই 'মৃত্যু'

সাহিত্য প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১০:২৬

শিক্ষক ও সাংবাদিক ইমতিয়াজ আহমেদ এর নতুন বই 'মৃত্যু' প্রকাশিত হতে যাচ্ছে। বইমেলাকে সামনে রেখে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই বইটি প্রকাশিত হবে বলে জানিয়েছেন বইটির প্রকাশনা সংস্থা কিংবদন্তী পাবলিকেশন এর প্রকাশক। 'মৃত্যু' বইটি লেখকের দ্বিতীয় গল্পগ্রন্থ। এর আগে ২০১৭ সালের বইমেলায় 'কুয়াশায় মোড়ানো বিকেল' নামে লেখকের প্রথম গল্পগ্রন্থ প্রকাশিত হয়।

প্রকাশনী সূত্রে জানা গেছে,'প্রকাশিতব্য বইটি মূলত একটি ভৌতিক বিষয়ক গল্পগ্রন্থ। বইটিতে মোট ৮ টি গল্প রয়েছে। ভৌতিক বিষয়ের উপর নানা স্বাদের আটটি গল্প বইটিতে স্থান পেয়েছে। রয়েছে বাস্তব ভৌতিক অভিজ্ঞতার গল্পও। ইতোমধ্যে রকমারি ডটকমসহ একাধিক অনলাইন বুকশপে বইটির প্রি-অর্ডার চলছে।

বইটির প্রকাশক অঞ্জন হাসান পবন বলেন,'মৃত্যু' বইটি আমাদের প্রকাশনীর একটি অন্যরকম বই হতে যাচ্ছে। ভৌতিক প্রেক্ষপটে লিখা গল্পগুলো পাঠককে সাবলীল ভাবে টানবে। পাঠকের ভালো লাগবে বলে আশা করি।'

মাদারীপুরে একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করছেন ইমতিয়াজ আহমেদ। পাশাপাশি সংবাদমাধ্যমের সাথেও সম্পৃক্ত রয়েছেন। তার প্রকাশিত গ্রন্থের মধ্যে রয়েছে কুয়াশায় মোড়ানো বিকেল(গল্পগ্রন্থ), শূন্যতা ছুঁয়ে যায় (উপন্যাস), অশ্রু তুমি চিবুকেই হও শেষ(সম্পাদিত কাব্যগ্রন্থ) এবং কবিতা ও প্রেম (সম্পাদিত কাব্যগ্রন্থ)।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :