সবসময় ‘বন্ধু’ মেসির পাশে থাকবেন মাসচেরানো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:১৪ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৮:৪৯

মেসি কি বার্সেলোনাতে থেকেই ক্যারিয়ারের ইতি টানবেন নাকি নতুন মেয়াদে যোগ দেবেন অন্য কোনো ক্লাবে- এসব বিষয়ে মাথা ব্যথা নেই সাবেক আর্জেন্টাইন তারকা ফুটবলার জাভিয়ার মাসচেরানোর। বন্ধু লিওনেল মেসির যে কোনো সিদ্ধান্তকে সবসময় স্বাগত জানাবেন বলে জানান তিনি।

স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনার সঙ্গে কিছুদিনের মধ্যেই মেয়াদ শেষ হবে। ছয়বারের ব্যালন ডি’অর জয়ী তারকা বার্সা ছাড়বেন বলে গুঞ্জনও উঠে। আবার কেউ কেউ বলছে নেইমারকে সঙ্গে দিতে পিএসজিতে যাবেন মেসি। কেউ আবার জানাচ্ছেন ভিন্ন কথা। পিএসজিতে নয়, গুরু পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটিতেই যাবেন আর্জেন্টাইন তারকা।

লা লিগার একটি অনুষ্ঠানে উঠে আসে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে মাসচেরানো বলেন, ‘আমি কখনই তাকে কোনো পরামর্শ দেব না, কারণ সিদ্ধান্তটা তাকেই নিতে হবে। হ্যাঁ, বন্ধু হিসেবে তার যে কোনো সিদ্ধান্তকে আমি স্বাগত জানাবো। সব বড় ক্লাবেই, একটা সময় খেলোয়াড়দের দল ছাড়তে হয়। ক্লাবই শুধু রয়ে যায়।’

৩৬ বছর বয়সী মাসচেরানো আরো বলেন,‘আমার মনে হয় সে ভালো খেলছে। যদিও খেলাধুলার বিচারে বার্সেলোনা এখন সেরা সময়ে নেই। আগের ১৫ বছরের তুলনায় চলতি মৌসুমে তার শারীরিক ভাষা ও খেলায় কোনো পরিবর্তন আসেনি।’

ক্লাব পর্যায়ে মাসচেরানো সেরা সময়টা কাটিয়েছেন বার্সেলোনায়। কাতালান ক্লাবটির হয়ে আট বছরে দুটি চ্যাম্পিয়ন্স লিগ ও পাঁচটি লা লিগাসহ জিতেছেন মোট ১৯টি শিরোপা। আর গত নভেম্বরে জাতীয় দল থেকে অবসর গ্রহণ করেন এই আর্জেন্টাইন তারকা ফুটবলার।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :