ইসলামিক রোড শো’র অ্যাডভাইজরি বোর্ডে স্ট্যান্ডার্ড ব্যাংকের এএমডি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২১, ১৫:৩৫

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) তৌহিদুল আলম খান রেডমানি কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক ইসলামিক রোড শো’র অ্যাডভাইজরি বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন। আগামী ৫ এপ্রিল ইসলামিক ফাইন্যান্স ও ব্যাংকিং-এর উপর ‘আন্তর্জাতিক আইএফএন রোড শো বাংলাদেশ-২০২১’ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশসহ বিভিন্ন দেশের ইসলামিক ফাইন্যান্স-এর উপর অভিজ্ঞ ব্যক্তিবর্গ উক্ত রোড শো’তে অংশগ্রহণ করবেন। পৃথিবীর বিভিন্ন দেশের ইসলামিক ব্যাংকিং ও শরিয়াহ্ বিষয়ের উপর দক্ষ ও পারদর্শী ব্যাক্তিবর্গের সমন্বয়ে আইএফএন রোড শো’র অ্যাডভাইজরি বোর্ড গঠিত হয় এবং বোর্ডের সদস্যরা এ ধরনের অনুষ্ঠানের আলোচ্যসূচি, প্যানেলিস্ট নির্বাচনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কার্যক্রম পরিচালনা করে থাকেন।

এই রোড শো-তে বাংলাদেশে গ্রিন সুকুক প্রবর্তন, শরিয়াহ্ বোর্ডের মাধ্যমে বাংলাদেশে ইসলামি ব্যাংকগুলোতে সুশাসন প্রতিষ্ঠা, বিনিয়োগ ও আমানতের বিভিন্ন আধুনিক শরিয়াহ্ মতবাদসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা হবে। এই বিষয়ে তৌহিদুল আলম খান বোর্ডের একজন গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্য যাবতীয় কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতা করবেন।

উল্লেখ্য, তৌহিদুল আলম খান পৃথিবীর নেতৃস্থানীয় ইসলামিক নিউজ প্রোভাইডার ‘ইসলামিক ফাইন্যান্স নিউজ’ (আইএফএন)-এর আন্তর্জাতিক করেসপনডেন্ট, যিনি ২০১২ সালে বাংলাদেশে অনুষ্ঠিত প্রথম আন্তর্জাতিক আইএফএন রোড শো’র একজন মডারেটর ও প্যানেলিস্ট হিসাবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশে ইসলামিক ব্যাংকিং-এর প্রচুর সম্ভাবনা ও সাফল্যের কথা বিবেচনা করে রেডমানি দ্বিতীয়বারের মত এই রোড শো-র আয়োজন করছে।

উল্লেখ্য, রেডমানি মালয়েশিয়া, দুবাই ও লন্ডন ভিত্তিক আন্তর্জাতিক একটি সংস্থা যারা ২০০৪ সাল থেকে গ্লোবাল ইসলামিক ফাইন্যান্স-এর উপর পৃথিবীর বিভিন্ন দেশে কাজ করছে।-বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/৭মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ওয়ালটন ‘ননস্টপ মিলিয়নিয়ার’: কোরবানি ঈদ উপলক্ষে মেয়াদ বাড়ল আরও ২ মাস    

ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংকের ৩৯০তম বোর্ড সভা অনুষ্ঠিত

সোনালী ব্যাংকের নতুন ডিএমডি হলেন শামিম উদ্দিন

সিটি ব্যাংক ও পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

কার্ডহোল্ডারদের জন্য গ্রীনপিন সেবা চালু করলো এনসিসি ব্যাংক 

অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর 

ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

জনতা ব্যাংকের নতুন ডিএমডি মো. ফয়েজ আলম

‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২৩’ পেল ওয়ালটন

এই বিভাগের সব খবর

শিরোনাম :