কারাবাও কাপের ফাইনালে আট হাজার দর্শক প্রবেশের অনুমতি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২১, ১৬:২৭

ওয়েম্বলি স্টেডিয়ামে আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিতব্য ম্যানচেস্টার সিটি বনাম টটেনহ্যাম হটস্পারের মধ্যকার কারাবাও কাপের ফাইনালে ৮ হাজার দর্শক প্রবেশের অনুমতি মিলেছে। স্টেডিয়ামে পুনরায় পরিপূর্ণ দর্শক প্রবেশের চূড়ান্ত অনুমতি দেবার আগে এই ম্যাচটিকে পরীক্ষামূলক ইভেন্ট হিসেবে বিবেচনা করা হচ্ছে।

ম্যানচেস্টার সিটি এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করে জানিয়েছে, ‘সংস্কৃতি, গণমাধ্যম ও ক্রীড়া বিভাগ ব্রিটিশ সরকারের রিসার্চ প্রোগ্রামের অংশ হিসেবে পরীক্ষামূলকভাবে আট হাজার দর্শক প্রবেশের ব্যপারে সবুজ সঙ্কেত দিয়েছে। উভয় ফাইানালিস্ট দলের সমর্থকদের মধ্যে সমানুপাতিক হারে টিকিট বিক্রি করা হবে। এর অর্থ হচ্ছে ওয়েম্বলিতে সিটি ও স্পার্স সমর্থকরা একত্রে বসে ম্যাচটি উপভোগ করতে পারবে। এছাড়া বাকি টিকিট ব্রেন্টে বসবাসকারী স্থানীয়দের মধ্যে বিক্রি করা হবে। এছাড়া ন্যাশনাল হেলথ সার্ভিতের স্টাফদের মধ্যে কিছু টিকিট প্রদান করা হবে। কোভিড-১৯ মহামারীর মধ্যে এই সমস্ত ফ্রন্টলাইনারদের অবদানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

এর আগে গত বুধবার উয়েফা ঘোষণা দিয়েছে, ৩০ শতাংশ সমর্থক উপস্থিতির বিষয়টি থেকে সরে এসে তারা এখন পরিপূর্ণ সমর্থক মাঠে ফেরানোর চিন্তাভাবনা করছে। খুব শিগগিরই হয়ত চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরো লিগের সূচিতে নতুন এই সিদ্ধান্ত অন্তর্ভূক্ত হতে পারে। যদিও সবকিছুই করোনা পরিস্থিতির গতিবিধির ওপর নির্ভর করছে।

(ঢাকাটাইমস/৫ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :