লকডাউনে বন্ধ থাকবে ডিআরইউ, চলবে স্বাস্থ্যসেবা কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ২১:৩৭

করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণ থেকে রক্ষা ও স্বাস্থ্যঝুঁকি এড়াতে আগামী ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত ডিআরইউর ক্যান্টিন, মিডিয়া সেন্টার, গেমস রুম ও বাগানের সকল সেবা কার্যক্রম বন্ধ থাকবে। তবে ডিআরইউর চলমান শনি ও মঙ্গলবার করোনা টেস্ট, শুক্রবার হোমিও চিকিৎসা এবং সার্বক্ষণিক অ্যাম্বুলেন্স সার্ভিসসহ অন্যান্য স্বাস্থ্যসেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

সোমবার সরকারি নির্দেশনা মেনে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির বৈঠকে জরুরি এই সিদ্ধান্ত নেয়া হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিআরইউর সদস্যদের কথা বিবেচনা করে অফিসরুমে কয়েকটি অক্সিজেন কনসেট্রেটরের ব্যবস্থা থাকছে। এসব কার্যক্রম পরিচালনার জন্য স্বাস্থ্যবিধি মেনে ডিআরইউর অফিস কক্ষ সীমিত পরিসরে (দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত) খোলা থাকবে।

এতে বলা হয়, সংগঠনের সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির জরুরি বৈঠকে সদস্যদের বৃহত্তর স্বার্থে সাময়িকভাবে ডিআরইউর এসব কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে। নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে করোনাভাইরাসের সংক্রমণরোধে এ সময়ের মধ্যে ডিআরইউর সকল সদস্য, কর্মকর্তা ও কর্মচারীকে ইউনিটি চত্বরে আসা থেকে বিরত থাকতে বিশেষভাবে অনুরোধও করা হয়েছে।

পরিস্থিতি বিবেচনায় সরকারের গৃহীত সিদ্ধান্তের সঙ্গে মিল রেখে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে জানিয়ে উদ্ভূত পরিস্থিতিতে ইউনিটির দেয়া নির্দেশনা মেনে সহযোগিতা করতে সদস্যদের প্রতি অনুরোধ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :