থানায় হামলার মামলায় হেফাজত নেতা গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ১৭:৩২

ফরিদপুরের ভাঙ্গা থানায় হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক হেফাজত নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। ফরিদপুর পুলিশের সহায়তায় শুক্রবার ভোরে শহরের পশ্চিম আলিপুর মহল্লায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে ভাঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তার মাওলানা মোহাম্মদ আবুল হোসাইন (৬১) হেফাজতে ইসলাম ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি। তিনি ফরিদপুর শহরের পশ্চিম আলিপুর মহল্লার মৃত ওমেদ আলীর ছেলে। আবুল হোসাইন ফরিদপুর শহরের চরকমলাপুর মাদ্রাসার মোহাদ্দেছ হিসেবে কর্মরত।

গত ২৭ মার্চ দুপুরে ভাঙ্গা থানায় হামলার ঘটনা ঘটে। থানার নিকটবর্তী একটি মাদ্রাসা থেকে মিছিল বের হয়ে মিছিলকারীরা অতর্কিত থানায় হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। হামলার সময় ওই থানার কর্তব্যরত পুলিশসহ বেশ কয়েকজন আহত হন।

এ ঘটনায় ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ শহীদুল্লাহ বাদী হয়ে ৩০০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার উপ-পরিদর্শক বিকাশ মন্ডল বলেন, মামলার আসামি হিসেবে ফরিদপুর শহর থেকে আবুল হোসাইনকে গ্রেপ্তার করা হয়েছে। এ পর্যন্ত এ মামলায় ১৯ জনকে গ্রেপ্তার করা হলো।

তিনি আরো বলেন, গ্রেপ্তার হওয়া বাকি ১৮ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড শেষে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে। আবুল হোসাইনকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :