পথে পথে ঘুরে সুবিধা বঞ্চিতদের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ এপ্রিল ২০২১, ২১:০২ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ২০:২৫

চলমান লকডাউনের মধ্যে রাজধানীর সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ালেন ২৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শিকদার গোলাম রাব্বানী হৃদয়।

শুক্রবার বিকাল থেকে রাজধানীর কল্যাণপুর, শ্যামলী শিশুমেলা এলাকা ঘুরে ঘুরে সুবিধাবঞ্চিতদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন তিনি।

শিকদার গোলাম রাব্বানী হৃদয় বলেন, দেশে মহামারী করোনাভাইরাস এর কারণে লকডাউন চলছে। যার ফলে অনেকে ঘর থেকে বের হতে পারছেন না। আর ঘর থেকে না বেরোনোর কারণে অনেক রিকশাচালক এবং সুবিধাবঞ্চিত পথের মানুষের রোজগার না হওয়ায় অনেক সময় খেতে পারছেন না। অনেকে রোজা থাকলেও ইফতার করতে পারেন না। তাই আমাদের ছোট্ট আয়োজনের মধ্যে দিয়ে সামর্থ্য অনুযায়ী আমরা সুবিধাবঞ্চিতদের সাহায্য করার চেষ্টা করছি।

তিনি বলেন, আমাদের সমাজের সকল মানুষ যদি অল্প অল্প করে গরিবদের সাহায্য করত তাহলে কাউকে অনাহারে দিন কাটাতে হতো না। আমরা বড়লোক হলেই ভুলে যায় গরিবদের কথা। আমরা তো সবাই মানুষ। একজন মানুষ হয়ে আরেকজন মানুষের পাশে দাঁড়াতে পারাটা অনেক সুখের। আমি একজন সরকারি বাঙলা কলেজের উদ্ভিদ বিদ্যা ডিপার্টমেন্টের ফাইনাল ইয়ারের ছাত্র। এই ছাত্রজীবনে যতটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দারানোর চেষ্টা করছি।

ইফতার বিতরণ কারী সাবেক সহ-সম্পাদক শের-ই-বাংলা নগর থানা ছাত্রলীগ রাশেদ বলেন, আমরা যারা ইফতার বিতরণ করছি তারা অধিকাংশই ছাত্র। নিজেদের উদ্যোগে নিজেদের খরচে অসহায় সুবিধাবঞ্চিতদের ইফতারের আয়োজন করেছি। আমাকে যতটা সামর্থ্য অসহায়দের পাশে দাঁড়ানোর আমরা ঠিক ততটাই তাদের পাশে দাঁড়াবো।

সুবিধাবঞ্চিতদের মধ্যে ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি শের-ই-বাংলা নগর থানা ছাত্রলীগের শিকদার গোলাম রাব্বানী, সাবেক সহ-সম্পাদক শিকদার রাশেদ, ড্রাইভার সমিতি সড়ক ও জনপথ অধিদপ্তরের মোবারক হোসেন, এছারাও ছাত্রলীগের কাউছার হোসেন,সাব্বির হোসেন ইয়াছিন,আবু বক্কর, মোহাম্মদ সবুজ সহ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/আরকে)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :