ওয়ার্নারকে মেয়ের আবেগঘন চিঠি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মে ২০২১, ১৬:৩৬ | প্রকাশিত : ০৫ মে ২০২১, ১৫:৫৭

ভারতে করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ার কারণে আইপিএল অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড(বিসিসিআই)। আর আন্তার্জাতিক ফ্লাইট বন্ধ রয়েছে। ফলে অন্যান্য বিদেশি ক্রিকেটারদের মতো আটকা পড়ে গেছেন সানরাইজার্স হায়দরাবাদের অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। এদিকে অনেকদিন বাবাকে(ওয়ার্নার) দেখতে না পারায় দেশে ফিরতে এক আবেগমাখা চিঠি দিয়েছে তার মেয়ে।

ইনস্টাগ্রামে মেয়ের চিঠিটি নিজের অনুসারীদের সঙ্গে ভাগাভাগি করেছেন ওয়ার্নার। শিশুহাতে আঁকা একটা ছবির সঙ্গে ছোট্ট একটা চিঠি। ছবিতে দেখা যাচ্ছে পাঁচজন মানুষের অবয়ব। পাঁচজন কে কে, সেটি খুব সুন্দর করে নির্দেশনা দেওয়া আছে—ড্যাড, মাম, আইভি, ইন্ডি, আইলা। বুঝে নিতে তো আর কষ্ট হয় না যে এখানে ‘ড্যাড’ মানে ওয়ার্নার, ‘মাম’ মানে ওয়ার্নারের স্ত্রী ও তাঁর তিন মেয়ের মা ক্যান্ডিস। আর আইভি, ইন্ডি আর আইলা হচ্ছে ওয়ার্নার-ক্যান্ডিসের তিন সন্তান।

ছবির ওপরের দিকে আকাশ আঁকা, আর পাঁচটি অবয়বের পাশে আঁকা ভালোবাসার চিহ্ন। আর ছবির পাশে ওয়ার্নারের উদ্দেশে লেখা, ‘প্লিজ ড্যাডি, সোজা বাড়ি ফিরে আসো! আমরা তোমাকে অনেক মিস করছি। তোমাকে অনেক ভালোবাসি। আইভি, ইন্ডি ও আইলার ভালোবাসা নিয়ো।’ লেখার চারপাশেও অনেক ভালোবাসার ইমোজি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছেন ওয়ার্নার। ইনস্টাগ্রামে জুড়ে দেওয়া ক্যাপশনে বোঝা যায়, চিঠিটা তাঁর বড় মেয়ে আইভির লেখা। ক্যাপশনে ওয়ার্নার লেখেন, ‘আমার আদরের আইভি!’ ক্যাপশনে স্ত্রীকে ট্যাগ করে পাশে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘পরিবার।’

উল্লেখ্য, এবারের আইপিএলটা ভালো ছিল না ওয়ার্নারের জন্য। ব্যাট হাতে হাসেনি তার ইনিংস। সেই সঙ্গে শেষদিকে অধিনায়কত্ব হারিয়ে মাঠে বাইরে বসে থাকতেও দেখা গেছে শিরোপা জয়ী এই অজি ক্রিকেটারকে।

(ঢাকাটাইমস/০৫মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :