করোনায় ভারতীয় ক্রিকেটারের মৃত্যু

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মে ২০২১, ১৩:৫৫ | প্রকাশিত : ০৬ মে ২০২১, ১৩:৫৩

প্রাণঘাতী করোনায় শেষ রক্ষা হলো না ভারতের সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটার বিবেক যাদবের। দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত থাকার পর করোনাভাইরাসেও আক্রান্ত হন তিনি। এরপর বেঁচে থাকার সংগ্রাম চালিয়ে যান। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছেন বিবেক। জয়পুরের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

ভারতীয় জাতীয় ক্রিকেট দলে জায়গা না পেলেও জনপ্রিয় ঘরোয়া ক্রিকেটীয় আসর আইপিএলে ঠিকই জায়গা করে নিয়েছেন সাবেক এই স্পিনার। ডাক পেয়েছিলেন তৎকালীন দিল্লী ক্যাপিটালসের জার্সিগায়ে।

বিবেকের মৃত্যুর খবরটি তার বন্ধু ও সতীর্থ রোহিত জালানি ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়। তিনি বলেন, ‘দুই বছর আগে ও পাকস্থলীর ক্যান্সারে আক্রান্ত হয়। তবে ধীরে ধীরে সুস্থ হচ্ছিল। কয়েকদিন কেমোথেরাপির জন্য হাসপাতালে যায় এবং পরীক্ষায় দেখা যায় করোনা পজিটিভ। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ফায়দা হয়নি।’

২০০৮ সালে রাজস্থানের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয় বিবেকের। একই দলের হয়ে ২০১০-১১ মৌসুমে জেতেন রঞ্জি ট্রফির শিরোপা। পরে ২০১২ সালে ডাক পান দিল্লি ডেয়ারডেভিলস দলে। কিন্তু কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি।

সবমিলিয়ে সংক্ষিপ্ত ক্রিকেট ক্যারিয়ারে ১৮ প্রথম শ্রেণি, ৮ লিস্ট ও ৪ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বিবেক। যেখানে তার শিকার ছিল ৬৮টি উইকেট।

(ঢাকাটাইমস/০৬মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :