ঈদের ছুটিতে বাংলাদেশ ফুটবল দল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২১, ১৭:০৫ | প্রকাশিত : ১২ মে ২০২১, ১৭:০৩

আসন্ন বিশ্বকাপ বাছাইপর্বকে সামনে রেখে কয়েকদিনে আগে শুরু হওয়া বাংলাদেশ ফুটবল দলের ক্যাম্প আজ(বুধবার) স্থগিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)। মূলত জামাল ভূঁইয়াদের ঈদের ছুটির কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা যায়।

আগামী বৃহস্পতিবার বা শুক্রবার হতে পারে ঈদ। এ উপলক্ষে খেলোয়াড়রা চাওয়া ছিল পরিবারের সঙ্গে সময় কাটানো। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের বিষয়টি মাথায় রেখে প্রয়োজনীয় সব নির্দেশনা দিয়ে খেলোয়াড়দের ছুটি দেওয়া হয়েছে বলে জানান ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

এ বিষয়ে তিনি বলেন, ‘মূলত খেলোয়াড়রা চেয়েছে ঈদটা তাদের পরিবার-পরিজনের সঙ্গে কাটাতে। যেহেতু এখন মাঠের অনুশীলন নেই। হোটেলেই তারা প্রস্তুতি নিচ্ছে, তাদের চাওয়া অনুযায়ী আমরা আপাতত ক্যাম্প বন্ধ করেছি। ঈদ করতে খেলোয়াড়রা যেখানেই থাকুক না কেন, করোনাভাইরাস পরিস্থিতির কারণে তাদেরকে নির্দেশনা দেওয়া হয়েছে নিরাপদে থাকার এবং জনসামগম এড়িয়ে চলার।’

জাতীয় দলে ডাক পাওয়া ৩৩ জন ফুটবলারের মধ্যে ১০ জন বসুন্ধরা কিংসের। ১১ মে তাদের রিপোর্টিং করার কথা ছিল। এএফসি কাপ না হওয়ায় বসুন্ধরা কিংসের ফুটবলাররা হতাশ। তাই জাতীয় দলের ক্যাম্পে ফুটবলারদের ছাড়েনি ক্লাব৷ ফিফার নিয়ম অনুযায়ী এই মুহূর্তে খেলোয়াড় ছাড়ার জন্য বাধ্যও না ক্লাব। মূলত কিংসের অনড় অবস্থানের জন্য স্থগিত করতে বাধ্য হয়েছে বাফুফে।

(ঢাকাটাইমস/১২মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :