মায়ের কথা শুনে জুভেন্টাস ছাড়ছেন না রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২১, ১৫:৪২

রোনালদোর জুভেন্টাস ছাড়ার এখনই উপযুক্ত সময় বলে তার মা দোলোরেস অ্যাভেইরো মনে করলেও তুরিনের ক্লাবেই থাকছেন পর্তুগিজ সুপারস্টার। সিআর সেভেনের মায়ের কথাকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে রোনালদোর ইতালিয়ান জায়ান্ট ক্লাবেই থাকার বিষয়টি নিশ্চিত করেন তার মুখপাত্র জর্জ মেন্দেস।

ইংল্যান্ড থেকে স্পেননের রিয়াল মাদ্রিদ ঘুরে এখন জুভেন্টাসে থাকার পথে রোনালদো নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সর্বকালের অন্যতম সেরাদের কাতারে। ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড ক্যারিয়ারের পড়তি সময়ে নিজ দেশে ফিরবেন বলেই আভেইরোর বিশ্বাস। অর্থাৎ, স্পোর্টিং লিসবনে ফিরবেন রোনালদো—এমনটাই মনে করেন তাঁর মা।

দোলোরেস স্পোর্টিং লিসবনের সমর্থক। লিগে এবার চ্যাম্পিয়ন হয়েছে তারা। আর তাতেই আবেগে গা ভাসিয়ে বলেন, আগামী বছর রোনালদো যেন ঘরে ফিরে আসেন, সে ব্যাপারে ব্যবস্থা নেবেন তিনি। আর বলেন ‘(স্পোর্টিং লিসবনে) ফিরিয়ে নিয়ে আসতে আমি ওর (রোনালদো) সঙ্গে কথা বলব। আগামী বছর সে আলভালাদেতে (স্পোর্টিং লিসবনের স্টেডিয়াম) খেলবে।’

পর্তগালের সর্বোচ্চ গোলদাতার মায়ের কথাকে উড়িয়ে দিয়ে মেন্দেস জানিয়ে দিয়েছেন, ওসব ভিত্তিহীন কথা-বার্তা।

পর্তুগিজ সংবাদপত্র রেকর্দকে মেন্দেস বলেন, ‘স্পোর্টিং লিসবন যে শিরোপা জিতেছে, তার জন্য রোনালদো গর্বিত। তবে এই মুহূর্তে পর্তুগালে ফেরার কোনো পরিকল্পনা নেই তাঁর।’

উল্লেখ্য, জুভেন্টাসে যোগ দেয়ার পর নিজেদের শেষ ম্যাচে ওদিনিসের বিপক্ষে নিজের শততম গোল পূর্ণ করেন তিনি। তবে তুরিনের ওল্ড লেডিদের এবারের মৌসুমটা ভালো কাটছে না। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ার পর সিরি আতেও শিরোপা খুঁইয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। সেই সঙ্গে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলবে পারবে কিনা সেটা নিয়েও দেখা দিয়েছে সংশয়।

(ঢাকাটাকাইমস/১৫মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :