কবরীর সিনেমার বাকি কাজ করছেন ছেলে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০২১, ১৬:৩০ | প্রকাশিত : ১৯ জুলাই ২০২১, ১৫:৪১

মিষ্টি মেয়ে খ্যাত কিংবদন্তি অভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা, সাবেক সাংসদ কবরীর মৃত্যুর পর তার চলচ্চিত্র ‘এই তুমি সেই তুমি’র বাকি কাজ এগিয়ে নিচ্ছেন তার ছেলে শাকের চিশতী।

সরকারি অনুদানে ২০২০ সালের ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিনে এ চলচ্চিত্রের শুটিং শুরু করেছিলেন নির্মাতা কবরী। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করছিলেন কবরী। চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্যও তার।

স্বপ্নের চলচ্চিত্রের নির্মাণ শেষ হওয়ার আগেই চলতি বছরের ১৭ এপ্রিল কবরী চিরবিদায় নেন। তার সিনেমার কয়েকটি দৃশ্যের শুটিং এবং পরবর্তী কাজ এখনও বাকি।

শাকের চিশতী জানান, ‘এই তুমি সেই তুমি’ চলচ্চিত্রের অসমাপ্ত কাজ তিনি নিজেই এগিয়ে নিচ্ছেন। আপাতত ধীরগতিতে কাজ চলছে, মহামারি পরিস্থিতি স্বাভাবিক হলেই পুরোদমে কাজ ‍শুরু করবেন তিনি।

‘মায়ের এবারের জন্মদিনেই সিনেমাটা মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছিলাম। কাজও সেভাবে এগিয়ে নিচ্ছিলাম। কিন্তু লকডাউনের কারণে সেটা আর সম্ভব হলো না।’

যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় থেকে চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করে আসা শাকের নির্মাতা হিসেবেই ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন। তার প্রথম চলচ্চিত্রে কবরীর অভিনয় করার কথা ছিল।

চলচ্চিত্রটি কবে নাগাদ মুক্তি পেতে পারে জানতে চাইলে শাকের বলেন, ‘লকডাউনের কারণে আপাতত সিনেমা হল তো বন্ধ। পরিস্থিতি স্বাভাবিক হলেই মুক্তি দেব।‘

এ চলচ্চিত্রে কবরীর বিপরীতে অভিনয় করেছেন অভিনয়শিল্পী মোহাম্মদ বারী, আরও আছেন তরুণ জুটি রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া।

ঢাকাটাইমস/১৯জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :