রাজের মাধ্যমে পর্ন ছবিতে আসা এই নায়িকাকে সমন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুলাই ২০২১, ১২:১৭ | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ১১:১০

রাজ কুন্দ্রার হাত ধরে পর্ন ছবির দুনিয়ায় পা রেখেছিলেন। চুক্তিও করেছিলেন। সেই চুক্তির আওতায় ২০-২৫টি পর্ন ছবিতে তিনি অভিনয় করেছিলেন। প্রতিটির জন্য পেতেন ৩০ লাখ টাকা। এই বলিউড নায়িকার নাম শার্লিন চোপড়া। রাজের পর্নোগ্রাফিকাণ্ডে এবার তাকে সমন পাঠিয়েছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

আজ মঙ্গলবার মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের দপ্তরে হাজিরা দেয়ার কথা শার্লিন চোপড়ার। এএনআই সূত্রে খবর, পর্নোগ্রাফি মামলায় সেখানে তার বয়ান রেকর্ড করবে পুলিশ।

সম্প্রতি এক ভিডিও বার্তায় শার্লিন চোপড়া দাবি করেন, তিনিই সেই নারী, যিনি বছরের শুরুতে আর্মসপ্রাইম সম্পর্কে সাইবার সেলকে জানিয়েছিলেন। যে আর্মসপ্রাইম কোম্পানিটি রাজ কুন্দ্রার পর্ন মামলায় যুক্ত রয়েছে।

শার্লিন বলেন, ‘এই মামলায় আমার অনেক কিছু বলার আছে। তবে মামলাটি যেহেতু তদন্তাধীন, তাই আমি বেশি কিছু বলতে পারব না। বেশ কিছুদিন ধরে বিভিন্ন সংবাদ মাধ্যম আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে। আমি তাদের অনুরোধ করব, কিছু জানার থাকলে দয়া করে মুম্বাই পুলিশের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করুন।’

এর আগে শার্লিন দাবি করেছিলেন, রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি নীল ছবির দুনিয়ায় এসেছিলেন। রীতিমতো চুক্তি করে কাজে নেমেছিলেন তিনি। প্রতিটি ছবির জন্য রাজের সঙ্গে ৩০ লাখ টাকার চুক্তি হয়েছিল। ২০-২৫টি ছবিতে কাজ করেন তিনি। পরে ছবির ৫০ শতাংশ লভ্যাংশ দেয়ার কথা থাকলেও রাজ সেটা দেননি। তাই ভেঙে যায় সেই চুক্তি।

যদিও পর্ন মামলায় অভিযুক্ত মডেল ও অভিনেত্রী গহনা বশিষ্ঠ সে সময় দাবি করেছিলেন, শার্লিন চোপড়া মিথ্যা কথা বলছেন। সম্প্রতি এই অভিনেত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। কিন্তু তিনি মুম্বাইয়ের বাইরে থাকায় হাজিরা দিতে পারেননি।

ঢাকাটাইমস/২৭জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :