ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০২১, ২১:৩৮ | প্রকাশিত : ২৯ জুলাই ২০২১, ১৮:২৬

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। বিকেল সাড়ে ৪টা নাগাদ অস্ট্রেলিয়া দলকে বহন করা বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। আর ঢাকায় এসে এখন হোটেল ইন্টার কন্টিন্টালে অবস্থান করছে অ্যালেক্স ক্যারিরা।

বিমানবন্দরের টারমার্ক থেকেই বাসে করে টিম হোটেলে নেওয়া হয় অস্ট্রেলিয়া দলকে। বিমানবন্দরের ভেতরে ঢোকা এড়াতে অস্ট্রেলিয়ানদের ইমিগ্রেশন হয়েছে বিশেষ ব্যবস্থায়। সবার পাসপোর্ট জীবাণুমুক্ত করে তিন দিন পর ফেরত দেওয়া হবে তাদের কাছে।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছে অস্ট্রেলিয়া। ক্রিকেটের সবচেয়ে ক্ষুদ্র সংস্করণে ক্যারিবীয়দের সঙ্গে পেরে না উঠলেও ওয়ানডে সিরিজ ঠিকই জিতেছে অ্যালেক্স ক্যারিরা। এবার বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি মিশন তাদের। আর উদ্দেশ্যেই ওয়েস্ট ইন্ডিজ থেকে সরাসরি বাংলাদেশে আসছেন।

আসন্ন এই সিরিজ থেকে স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং গ্লেন ম্যাক্সওয়েলরা বাদ পড়েছিলেন আগেই। এবার চোটের কারণে ছিটকে গেছেন দলীয় অধিনায়ক অ্যারন ফিঞ্চ। এখন নতুন দলনেতা নিয়ে টাইগারদের বিপক্ষে নামবে তারা।

এদিকে ঘরের মাঠে তামিম, মুশফিক, লিটন- তিনজনকেই মিস করবে বাংলাদেশ। তামিম হাঁটুর ইনজুরির কারণে বিশ্রামে। বাবা-মা করোনা আক্রান্ত হওয়ায় জিম্বাবুয়ে সফরের মাঝপথেই দেশে ফিরেন মুশফিক।

উল্লেখ্য, আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া । প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়।

(ঢাকাটাইমস/২৯জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :