হঠাৎ অবসরে উদানা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২১, ১৫:৪৯ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১৫:৪২

মাত্র কয়েকদিন আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ক্রিকেটপাড়ায় রীতিমতো বিস্ময়ের জন্ম দিয়েছিলেন শ্রীলঙ্কার বোলিং অলরাউন্ডার থিসারা পেরেরা। এবার তার দেখানো পথে হাঁটলেন আরেক লঙ্কান ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন শ্রীলঙ্কার আরেক বোলিং অলরাউন্ডার ইসুরু উদানা। তবে ঘরোয়া ক্রিকেটে খেলা চালিয়ে যাবেন তিনি।

ঠিক কি কারণে ক্রিকেট থেকে অবসর গ্রহণ করছেন, সে বিষয়ে কোনো কথাই বলেননি তিনি। তবে ধারণা করা হচ্ছে পরিবারকে বেশি সময় দিতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন উদানা। কিন্তু এতেও অনেকে দ্বিমত পোষণ করছেন। অনেকে বলছেন অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে লঙ্কান ক্রিকেট বোর্ডের বাজে সম্পর্কের কারণেই অবসরে এই তারকা ক্রিকেটার।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের দেয়া বিবৃতিতে উদানা বলেন, ‘আমি বিশ্বাস করি, পরবর্তী প্রজন্মের খেলোয়াড়দের জন্য জায়গা ছেড়ে দেয়ার সময় এসেছে। নিজের দেশের হয়ে খেলা এবং সেবা দিতে পারা আমার জন্য সবসময়ই অনেক বড় গর্বের জায়গা ছিল।’

সবমিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র ২১ ওয়ানডে ও ৩৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ইসুরু উদানা। বল হাতে দুই ফরম্যাট মিলে তার শিকার ৪৫ উইকেট আর ব্যাটিংয়ে দুই ফিফটিতে করেছেন ৪৯৩ রান।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :