পরীমনির বিরুদ্ধে যে মামলা করল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০২১, ১৯:৪৯ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১৯:৪০

চলচ্চিত্র অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে একটি মামলা করেছে র‌্যাব। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‌্যাব বাদী হয়ে মামলাটি করেছে। মামলায় দুই নম্বর আসামি করা হয়েছে পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বনানী থানায় মামলাটি করা হয়। মামলার পর তাকে আদালতে নেওয়া হবে বলে জানিয়েছে এলিট ফোর্সটি।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি ইমরান খান ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর সারণি, ২৪(খ)/ ৩৬ (১), এর সারণি ১০, (ক)/৪২(১)/৪১ ধারায় মামলা হয়েছে। মামলার নম্বর ৫। তারিখ- ০৫/০৮/২০২১।

বুধবার বিকালে র‌্যাবের একটি দল পরীমনির বাসায় অভিযান চালায়। এ সময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুকে লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি বলেন, দিনদুপুরে কে বা কারা তাঁর বাসায় আক্রমণ করেছে। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তাঁর পরিচিতজনদের কাছে ফোন করে তাঁকে বাঁচানোর আহ্বান জানান। র্যাব সদস্যরা বারবার পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমনি। পরে বিকাল ৪ টা ৩৫ মিনিটে দরজা খুলে দেওয়া হলে র‌্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। অভিযানে পরীমনির বাসা থেকে বিপুল ওয়াইন, আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। পরে রাতে রাজধানীতে তাঁর বনানীর বাসা থেকে আটক করে র্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাব কর্মকর্তারা।

আটকের পরদিন বৃহস্পতিবার র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলন করা হয়।

সেখানে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘পরীমনিসহ গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে বনানী থানায় তিনটি মামলা হচ্ছে। মাদক, পর্নগ্রাফি আইনে মামলাগুলো করা হবে।

র‌্যাব জানায়, পরীমনি ও দীপুর বিরুদ্ধ মাদক আইনে মামলা হচ্ছে। রাজের বিরুদ্ধে পর্নগ্রাফি ও মাদক আইনে এবং সবুজের বিরুদ্ধে মাদক আইনে মামলা হবে। গ্রেপ্তার চারজনকেই বনানী থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিকালের ওই সংবাদ সম্মেলনে জানান র‌্যাবের মুখপাত্র। পরে পরীমনির বিরুদ্ধে মামলা করা হয়।

ঢাকাটাইমস/৫আগস্ট/এসএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :