পরিচয় মিলল যশের সাবেক স্ত্রীর, নুসরাতকে নিয়ে যা বললেন তিনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০০:২৮

নিখিল জৈনর থেকে নুসরাত জাহানের আলাদা হয়ে যাওয়া, যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানো, অন্তঃসত্ত্বা হওয়া, পুত্রসন্তানের জন্ম দেওয়া- এত সব গরম খবরের মাঝেই সম্প্রতি প্রকাশ হয়ে যায় যশ দাশগুপ্ত বিবাহিত, তার ১০ বছর বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে। ছেলের বয়সই বলে দিচ্ছে চলচ্চিত্রে আসার অনেক আগেই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

কিন্তু কোনো মাধ্যম থেকেই যশের সেই স্ত্রীর নাম পরিচয় পাওয়া যাচ্ছিল না। এছাড়া তাদের ডিভোর্স হয়ে গেছে কি না, তাও জানা যাচ্ছিল না। অবশেষে নিজের সম্পর্কে সবকিছু জানিয়ে দিলেন স্বয়ং যশের সেই স্ত্রী। যদিও তিনি এখন সাবেক। নাম শ্বেতা সিং কালহানস। থাকেন মুম্বাইয়ে। কাজ করেন সেখানকার একটি সংবাদমাধ্যমে।

মঙ্গলবার কলকাতার একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এসব জানান শ্বেতা। তিনি বলেন, যশের সঙ্গে তার বহু আগেই ডিভোর্স হয়ে গেছে। ২০০৯ সালের দিকে যশ যখন মুম্বাইয়ে ছিলেন, ক্যারিয়ার গড়ার জন্য সংগ্রাম করছিলেন, ঠিক সেই সময় তাদের পরিচয়। কিছুদিন পরেই তারা বিয়ে করেন। কিন্তু টেকেনি সংসার। সন্তান জন্ম নেওয়ার পরই আলাদা হয়ে যান যশ-শ্বেতা।

কিন্তু গত এক বছরে নিখিল-নুসরাত-যশের ত্রিকোণ সম্পর্ক নিয়ে কত কিছুই ঘটে গেল। নিখিলকে ছেড়ে নুসরাত যশের সঙ্গে লিভ ইন শুরু করলেন, সন্তানের জন্ম দিলেন, সেই সন্তানের অভিভাবক হিসেবে যশের নামও বললেন। তাহলে এতদিন চুপ ছিলেন কেন শ্বেতা? কেন নিজেকে সামনে আনেননি? উত্তরে তিনি বলেন, ‘আমি ইন্ডাস্ট্রির কেউ না। যশের সঙ্গে তো আমার ডিভোর্স হয়ে গেছে। সামনে এসে কী করব বলুন?’

সাবেক স্বামীর প্রতি শ্বেতার ভালোবাসা কি এখনও আছে? তার জবাব, ‘যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আর ভালবাসা? যশ যেদিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সেদিন থেকেই ওর জন্য আমার ভালোবাসা উধাও হয়ে গেছে।

প্রসঙ্গত, যশ ও শ্বেতার ১০ বছর বয়সী একটি ছেলে সন্তান থাকলেও সে মা কিংবা বাবা কারও কাছেই থাকে না। সে থাকে দাদা-দাদির সঙ্গে অর্থাৎ, যশের মা-বাবার কাছে। শ্বেতাই সাক্ষাৎকারে এ তথ্য জানান। অন্যদিকে, সাবেক স্বামীর বর্তমান প্রেমিকা সম্পর্কে তিনি বলেন, ‘নুসরাতকে আমি দেখেছি কিন্তু তাকে চিনি না। তাই তার সম্পর্কে কিছু বলতেও চাই না।’

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :