প্রতিক্রিয়া নেই জেমির, সোমবার কথা বলবেন ব্রুজন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২১, ২০:০৮

সাফ চ্যাম্পিয়নশিপের দুই সপ্তাহ আগেই জামাল-তপুদের কোচ হিসেবে অব্যাহতি পেলেন ইংলিশ কোচ জেমি ডে। তার জায়গায় বাংলাদেশ ফুটবল দলের অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্বে থাকবেন বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন। তবে সাফের আগে বাফুফের এমন সিদ্ধান্ত নিয়ে এখনই কথা বলতে চাননি জেমি ডে।

সাফ শুরুর আগে বাফুফের এমন সিদ্ধান্তে বাফুফের পেশাদারিত্ব ও যৌক্তিকতার ঘাটতি দেখছেন অনেকে। তবে আপাতত কোন কিছু না জেনে কথা বলতে রাজি নন জেমি ডে। তিনি বলেন, ‘বাফুফের থেকে আমি কোনো কিছুই শুনিনি। সেজন্য আমি মনে করি, এই মুহূর্তে এ বিষয়ে আমার কথা বলা অপেশাদার হবে এবং আমি মনে করি, আমি একজন ভালো মানুষ এবং নিজের কাজগুলো সঠিকভাবে করেছি।’

শুক্রবার জাতীয় দল কমিটির জরুরি সভায় জেমিকে সরানোর সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বিষয়টি নিশ্চিত করে কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ জানান, ‘সাফে ফাইনাল খেলার লক্ষ্য। কোচকে (ব্রুজন) টার্গেট নির্ধারণ করে দিয়েছি। আশা করছি ফল ভালো হবে।’

তবে এই মুহুর্তে লিগ নিয়ে ব্যস্ত নতুন কোচ অস্কার ব্রুজন। তিনি তার দায়িত্ব নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাননি। তিনি জানান, জাতীয় দল নিয়ে কথা বলবেন সোমবার লিগের খেলা শেষে।

এদিকে অব্যাহতি পাওয়া কোচ জেমি ডের চুক্তি রয়েছে আগামী অগাস্ট পর্যন্ত। তবে এসময় চুক্তি অনুযায়ী সব সুবিধাদি পাবেন এই ইংলিশ কোচ। তবে এর মধ্যেই সাফের উদ্দেশ্যে জেমি ডে’র দেওয়া আগের ৩৪ জনের জাতীয় দলের তালিকা বাতিল করা হয়েছে। এখন ব্রুজন নতুন তালিকা করবেন। কোচিং স্টাফও নতুন আসতে পারে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :