১৩০ কোটি পেলেই ঢালিউডকে বদলে দেবেন দীপন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৫

ধুঁকে ধুঁকে চলা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের ভবিষ্যৎ ঘিরে ধোঁয়াশা। প্রায় ধ্বংসের পর্যায়ে নেমে আসা সিনে ইন্ডাস্ট্রির ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন সিনে বিশেজ্ঞরা। এদের মধ্যে কেউ কেই ভাবছেন কীভাবে এই ইন্ডাস্ট্রিকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করা যায়। তাদেরই একজন নন্দিত নির্মাতা দীপঙ্কর দীপন।

বাংলাদেশি সিনেমার বর্তমান অবস্থা নিয়ে বেশ উদ্বিগ্ন ‘ঢাকা অ্যাটাক’ ছবির এই নির্মাতা। দীপঙ্কর দীপন মনে করছেন, ১৩০ কোটি পেলেই তিনি ঢালিউড ইন্ডাস্ট্রিকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে পারবেন। শনিবার নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি এমন দাবি করেন।

দীপঙ্কর দীপন বলেন, বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রিকে বদলে দিতে খুব বেশি টাকার প্রয়োজন নেই। মাত্র ১৩০ কোটি টাকা হলেই পুরো ইন্ডাস্ট্রিকে বদলে দেওয়া যাবে, গড়ে তোলা যাবে লাভজনক ইন্ডাস্ট্রি হিসেবে।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমাকে ১৩০ কোটি টাকা ১৫ বছরের জন্য বিনা সুদে লোন দেন, বাংলাদেশের মূলধারার সিনেমা আমি বদলে দেব। নতুন ছবি, টেকনিক্যাল ইনফ্রাস্ট্রাকচার, সাতজন তৈরি পরিচালক, টেকনিক্যাল ম্যান পাওয়ার তৈরি করে দেব। প্রমিস, ইন্ডাস্ট্রি ঘুরে দাড়াবে, গ্যারান্টি দিয়ে টাকার দায়ও নেব।’

তিনি আরও লেখেন, ‘আমার শর্ত একটাই- মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের পজেটিভ ব্র্যান্ডিং-এর চেতনায় বিশ্বাসী আমি দেশ ও সিনেমাকে ভালোবেসে সৎ উদ্দেশ্য নিয়ে এসেছি। আপনাকেও সততা, ভালোবাসা ও ব্যবসায়িক মনোভাব নিয়ে আসতে হবে। আগ্রহী থাকলে আসেন প্রেজেন্টেশন নিয়ে বসি।’

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :