ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু ২০ সেপ্টেম্বর

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৩ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৫

২০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১। এই খেলায় ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ড অংশ নেবে। ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে ২০ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের যাত্রা শুরু হবে। এ উপলক্ষে রবিবার রাতে পৌরসভা মিলনায়তনে এক সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করেন পৌ্র মেয়র অমিতাভ বোস।

তিনি বলেন, ফরিদপুর পৌরসভাকে সুন্দরভাবে পরিচালনা করার জন্য সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চাই। যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে খেলাধুলার গুরুত্ব অপরিসীম কথা উল্লেখ করে বলেন, আমরা চাই যুবসমাজ আবার মাঠে ফিরে আসুক এবং তারা নিয়মিত খেলাধুলা করুক। এবছর ফুটবল টুর্নামেন্ট শুরু করলাম। পরবর্তীতে ক্রিকেট টুর্নামেন্ট শুরু করা হবে।

তিনি বলেন, এই টুর্নামেন্টের অন্যতম বৈশিষ্ট্য হবে কোন হায়ারের খেলোয়াড় থাকবে না। প্রত্যেকটি দল তার নিজ নিজ এলাকার খেলোয়াড় এনে খেলায় অংশ নিতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার ১ নং প্যানেল মেয়র মনিরুল ইসলাম মনির, প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, পৌর সচিব তানজিরুল রহমান, সহকারী প্রকৌশলী মোল্লা মোহাম্মদ শফিকুর রহমান।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :