গজারিয়ায় গ্রামবাসীর প্রত্যাশিত চেয়ারম্যান প্রার্থী জসীম সরকার

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২১, ১৬:৫৮

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে জণসাধারণের মধ্যে চলছে ব্যাপক আলেচনা, পাওয়া যাচ্ছে বিভিন্ন মতামত। এ নির্বাচনের প্রচার প্রচারণায় বর্তমান ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান ও বাউশিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল মালেক সরকারের ছেলে মোহাম্মদ জসিম সরকারের নামসহ একাধিক সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর নাম দেখা যাচ্ছে।

তবে গ্রামের অনেকের সঙ্গে কথা বলে জানা গেছে, তাদের বেশিরভাগই চাইছেন জসিম সরকার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হোক।

মধ্য বাউশিয়া গ্রামের আব্দুল বারেক সরকার জানান, মধ্য বাউশিয়া গ্রামবাসীসহ এলাকাবাসীর প্রত্যাশিত এবং সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী জসিম সরকার।

পোড়াচক বাউশিয়া নয়াকান্দি মরহুম হাসেম মেম্বারের ছেলে মোহাম্মদ হানিফ জানান বাউশিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ্যে জসিম সরকার জনকল্যাণ ও উন্নয়নবান্ধব সময় উপযোগী একজন। তাই তার নির্বাচিত হওয়ার সম্ভাবনাই বেশি রয়েছে।

নামপ্রকাশে অনিচ্ছুক বাউশিয়া ইউনিয়নের এক সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা জানান, জসিম সরকারের চেয়ারম্যান প্রার্থী হিসাবে বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে প্রার্থী জসিম সরকার বলেন, ‘শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজন, গ্রামবাসী ও এলাকাবাসীর প্রত্যাশিত চাহিদা পূরণে চেয়ারম্যান প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচন পরিবেশ যে অবস্থায় অনুষ্ঠিত হোক না কেন? ফলাফলের আগ পর্যন্ত প্রার্থী হিসেবে জনগণের ইচ্ছা পূরণে কাজ করে যাবো।’

(ঢাকাটাইমস/১০অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :