যে কারণে ‘শ্রেষ্ঠ ডটকম’ ছাড়লেন নিরব

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২১, ১১:০১

গত ১ আগস্ট ‘শ্রেষ্ঠ ডটকম’ নামে একটি করপোরেট মার্কেটপ্লেস প্রতিষ্ঠানের প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করেন জনপ্রিয় চিত্রনায়ক নিরব হোসেন। কিন্তু দুই মাস না যেতেই চাকরিটি ছেড়ে দিলেন অভিনেতা। মঙ্গলবার তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন। বুধবার সকালে তিনি ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেন।

তবে কি বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতারণাই এর কারণ? ঢাকাটাইমসের সঙ্গে আলাপকালে তেমনই ইঙ্গিত দিলেন চিত্রনায়ক নিরব। তিনি জানালেন, ই-কমার্স নিয়ে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনাগুলো তাকে বেশ ভাবিয়েছে। সে কারণেই তিনি ‘শ্রেষ্ঠ ডটকম’-এর প্রধান জনসংযোগ কর্মকর্তার পদ থেকে সরে দাঁড়িয়েছেন।

অভিনেতা আরও জানান, সম্প্রতি তিনি বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সেগুলোর শুটিং টানা চলবে। এছাড়া মুক্তি প্রতিক্ষিত সিনেমাগুলোর প্রচার-প্রমোশনেও তাকে সময় দিতে হবে। সিনেমা ও চাকরি দুটি একসঙ্গে করাটা তার জন্য কঠিন হয়ে পড়েছে। ‘শ্রেষ্ঠ ডটকম’ ছাড়ার এটাও একটা কারণ বলে উল্লেখ করেন তিনি।

যদিও প্রতিষ্ঠানটিতে যোগদানের সময় অভিনেতা বলেছিলেন, পূর্ণকালীন চাকরি হলেও তিনি অভিনয়টা নির্বিঘ্নে চালিয়ে যেতে পারবেন। নিরব বলেছিলেন, ‘তারা আমাকে জেনেই প্রস্তাব দিয়েছিল। আমি আমার মতো করে অভিনয়, শুটিংয়ের পাশাপাশি সময় দিবো। এমন না যে সবসময় ৯টা থেকে ৫টা অফিস করতে হবে।’

তবে নিরবের ‘শ্রেষ্ঠ ডটকম’ ছাড়ার খবর প্রকাশ হতেই ফিসফাস, অভিনয় নির্বিঘ্ন করার জন্য নয়, বরং সম্প্রতি প্রতারণার অভিযোগে একাধিক ই-কমার্স প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিরা আইনি বেড়াজালে জড়িয়ে পড়ার কারণেই পিছু হটেছেন নিরব। তিনি অন্তত আইনি ঝামেলায় পড়তে চান না। নায়ক নিজেও তার মন্তব্যে সেই ইঙ্গিতই দিয়েছেন।

অভিনয়ের ক্ষেত্রে কয়েকদিন আগে মুক্তি পেয়েছে নিরব অভিনীত সিনেমা ‘চোখ’। এখানে তিনি প্রধান ভূমিকায়। আসিফ ইকবাল জুয়েল পরিচালিত এই সিনেমায় তার সহশিল্পী শবনম বুবলী ও জিয়াউল রোশান। মুক্তির অপেক্ষায় রয়েছে নিরবের ‘ক্যাসিনো’ ও ‘ফিরে দেখা’সহ একাধিক সিনেমা। আপাতত অভিনয়েই ফোকাস করতে চান বলে জানান এই নায়ক।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :