কিশোরগঞ্জে মিলাদুন্নবী উপলক্ষে ইফার আলোচনা

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২১, ১৮:০৮

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ১৪৪৩ হিজরি উপলক্ষে কিশোরগঞ্জে আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা সম্মেলন কক্ষে আয়োজিত এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. শামসুল ইসলাম খান মাসুম।

ইফার উপপরিচালক মোহাম্মদ মহসিন খানের সভাপতিত্বে এতে প্রধান আলোচক ছিলেন ঐতিহাসিক পাগলা মসজিদের ইমাম মুফতি মাও. খলিলুর রহমান। বক্তব্য দেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মাও. এনাম বিন ফজলুল হক, মাস্টার ট্রেইনার মাও. জসিম উদ্দিন প্রমুখ।

আলোচনা সভায় মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর সুমহান জীবন ও আদর্শের প্রতি আলোকপাত করেন বক্তারা। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

মোনাজাত পরিচালনা করেন মডেল কেয়ারটেকার মাও. হুমায়ুন কবীর। এ সময় ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, ইমাম ও উলামায়ে কেরামরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :