রওশন এরশাদ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৪:১৭ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১, ১৩:৩৬
ফাইল ছবি

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। তিনি ঢাকার স‌ম্মি‌লিত সা‌ম‌রিক হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্প‌তিবার দুপু‌রে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে জিএম কাদের এই তথ্য জানান। তিনি রওশন এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বেগম রওশন এরশা‌দের রোগমু‌ক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিলে জাতীয় পার্টির মহাস‌চিব মু‌জিবুল হক চুন্নুসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা যায়, রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয় গত ১৪ আগস্ট। ধীরে ধীরে অক্সিজেন লেভেলও কমতে শুরু করে। পরে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। কিছুটা উন্নতি হলে তাকে কেবিনে নেওয়া হয়।

হাসপাতালে থাকাকালেই গত ২০ অক্টোবর আবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়।

এর আগে গত ২৩ মে টানা ২৪ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন সাবেক এই ফার্স্ট লেডি।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন। তিনি জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক (চিফ প্যাট্রন)।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/আরকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :