পাইকগাছায় কলেজছাত্র খুন, যুবক গ্রেপ্তার

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২১, ২২:৩৪

পাইকগাছায় আমিনুল ইসলাম (২১) নামে এক কলেজছাত্রকে হত্যা করা হয়েছে। খুন করার পর নিহত কলেজছাত্রের বাবার কাছে মুক্তিপণের নামে ১৫ লাখ টাকা দাবি করে খুনি।

হত্যাকাণ্ডের ১৭ ঘণ্টার মধ্যে পুলিশ আসামি ফয়সাল সরদারকে (২২) গ্রেপ্তার করলেও সন্ধ্যা সাড়ে ৬টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

আসামি গ্রেপ্তার এবং লাশ উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান।

ওসি জানান, মটবাটী গ্রামের জিল্লুর সরদারের ছেলে আসামি ফয়সাল সরদার রবিবার রাত ৯টার দিকে বিরাশী গ্রামের সুরমান গাজীর ছেলে কলেজছাত্র আমিনুল ইসলামকে আগড়ঘাটা বাজার সংলগ্ন কপোতাক্ষ নদের ধারে কুপিয়ে হত্যা করে। পরে তার লাশ টেনে নিয়ে কপোতাক্ষ নদে ভাসিয়ে দেয়।

এরপর সোমবার সকালে ফয়সাল নিহত আমিনুলের বাবার কাছে মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে। বিষয়টি জানতে পেরে আমি (ওসি) নিজে বিষয়টি পর্যবেক্ষণ করি। তথ্য প্রযুক্তির সহায়তায় একপর্যায়ে সোমবার দুপুর ২টার দিকে কাটাখালীর আশপাশ এলাকা থেকে ফয়সালকে গ্রেপ্তার করি।

গ্রেপ্তারের পর হত্যার বিষয়টি স্বীকার করে খুনের বর্ণনা দেয় ফয়সাল। তার বর্ণনা অনুযায়ী কপোতাক্ষের পাড়ে গিয়ে জমাট বাঁধা রক্ত পাওয়া যায়। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত নিহতের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। তবে পুলিশের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি জিয়াউর রহমান।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :