বাংলাদেশ স্কোয়াডে আরও দুই পেসার

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৮:২০ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ১৮:১৫

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচকে সামনে রেখে তিনজন পেসারসহ ১৬ সদস্যের দল ঘোষণা করেছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রাম টেস্ট শুরু হওয়ার আগের রাতে আরও দুই পেসারকে দলে যোগ করেছে বিসিবি। দল থেকে সাকিব বাদ পড়ায় এখন স্কোয়াড এখন ১৭ সদস্যের।

স্কোয়াডে জায়গা পাওয়া নতুন দুই ক্রিকেটার হলেন- সৈয়দ খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ৩-০ গোল ব্যবধানে হারে বাংলাদেশ দল। তৃতীয় ম্যাচ হারার রাতে সাকিব আল হাসানকে অন্তর্ভুক্ত করে ১৬ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। কিন্তু ইনজুরির কারণে দল থেকে সাকিব বাদ পড়লে স্কোয়াড দাঁড়ায় ১৫ জনের। বৃহস্পতিবার রাতে দলে যোগ করা হলো আরও দুজন ক্রিকেটারকে।

বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু নতুন দুই পেসারকে দলে যোগ করা কারণ হিসেবে বলেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ইনজুরির কারণে দলে না থাকায় এ দুজনকে বিকল্প হিসেবে রাখা হয়েছে। যদিও আগের ১৫ সদস্যের দলে পেসার ছিলেন ৩ জন। আবু জায়েদ রাহী, এবাদত হোসেন এবং রেজাউর রহমান রাজা।

প্রথম টেস্টে বাংলাদেশ স্কোয়াড

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহি, ইয়াসির আলি রাব্বি, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, সৈয়দ খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :