মুগদায় অভিনব কায়দায় ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২১, ১৯:৩৯

রাজধানীর মুগদা এলাকা থেকে তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৩। এ সময়ে তাদের কাছ থেকে ৩৬৮ বোতল ফেনসিডিল এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। আটকরা হলেন- মো. জাকির হোসেন, মো. ইব্রাহীম ও শ্রীকান্ত দাস।

রবিবার র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফারজানা হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিছু মাদক চোরাকারবারি চক্রের সদস্যরা প্রাইভেটকারে অবৈধ ফেন্সিডিলের চালান নিয়ে কুমিল্লা থেকে ঢাকার রামপুরার দিকে আসছে। তখন র‌্যাব-৩ এর একটি দল গতকাল শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে মুগদা এলাকায় একটি তল্লাশি চৌকি বসিয়ে মো. জাকির হোসেন, মো. ইব্রাহীম এবং শ্রীকান্ত দাস নামের তিন মাদক চোরাকারবারিকে আটক করে।

র‌্যাব জানায়, সেখানে উপস্থিত সাক্ষীদের সামনে প্রাইভেটকারটির পিছনের ডালায় একটি কাপড়ের বড় ব্যাগের ভিতরে লুকায়িত অবস্থায় ৩৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ প্রাইভেটকারটিকে জব্দ করা হয়। আটককৃতরা তাদের অপরাধ স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসা করে আসছে । তাদের বিরুদ্ধে মুগদা থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

আটক মো. জাকির হোসেনের নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার মাসিমপুর গ্রামে , মো. ইব্রাহীমের বাড়ি একই উপজেলার মাঝিপাড়া গ্রামে আর ৩। শ্রীকান্ত দাসের বাড়ি আড়াইহাজার থানার ডুপতারা মনিপাড়া গ্রামে।

(ঢাকাটাইমস/২৮ নভেম্বর/এএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :