বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি, কাটাখালীর সেই মেয়র ঢাকায় আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৫০ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ০৮:০৬

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তির অভিযোগ ওঠা রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে আটক করেছে র‌্যাব। বুধবার ভোরে রাজধানীর কাকরাইলের ইশা খা হোটেলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব কর্মকর্তা জানান, মেয়র আব্বাস আলীকে আটক করতে ভোরে রাজধানীর ইশা খা হোটেলে অভিযান চালানো হয়।এখনো সেখানে অভিযান চলছে, বিস্তারিত পরে জানানো হবে।

সম্প্রতি কাটাখালীর পৌর মেয়রের একটি কথোপকথনের অডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ২২ নভেম্বর রাত থেকে অডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। তবে আব্বাস দাবি করেছেন, তার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে। এটি ষড়যন্ত্রের অংশ। এমন কথা তিনি কোথাও কারো সঙ্গে বলেননি।

ফেসবুকে ছড়িয়ে পড়া অডিওতে শোনা যায়, আব্বাস আলী বলছেন- ইসলামের দৃষ্টিতে পাপ.. সে জন্য রাজশাহী সিটি গেটে বঙ্গবন্ধুর ম্যুরাল না বসানোর সিদ্ধান্ত তার। যা জীবন দিয়ে হলেও প্রতিহত করার ঘোষণাও দেন।

তার এমন বক্তব্যে রাজশাহীজুড়ে তোলপাড় শুরু হয়। এই ঘটনায় পৌর মেয়রের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। ২৩ নভেম্বর রাতে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন বাদী হয়ে মামলাটি করেন।

আব্বাস আলী আওয়ামী লীগের মনোনয়নে কাটাখালী পৌরসভার দুই বারের মেয়র। ইতিমধ্যে তাকে রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য পদ থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। তিনি মেয়র পদও হারাচ্ছেন বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :