ধর্মেন্দ্রর সঙ্গে দীর্ঘ দাম্পত্যের রহস্য ফাঁস করলেন হেমা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ১৫:৪২

বুধবার (৮ ডিসেম্বর) ৮৬ বছরে পা রেখেছেন বলিউডের প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। অভিনেতার জন্মদিনে স্মৃতিচারণ ঘটালেন তার স্ত্রী তথা ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকার তিনি বলেন, পরিবার এবং নাতি-নাতনিদের সঙ্গে ঘরোয়া ভাবে ধর্মেন্দ্রর জন্মদিন পালন করেছেন তারা।

প্রবীণ অভিনেত্রীর কথায়, দুই মেয়ে এষা এবং অহনা বাবার জন্মদিনে বিশেষ কিছু করার পরিকল্পনা করেছেন। অন্যদিকে নাতি-নাতনিরাও দাদুর জন্মদিনের জন্য খুব উৎসুক। অভিনেত্রী আরও বলেন, ছেলেমেয়েরা বাবার জন্য আলাদা আলাদা করে উপহার কিনে আনেন। উনি বাচ্চাদের মতো উচ্ছ্বসিত হয়ে সেগুলো খুলে দেখে খুশি হন।

ধর্মেন্দ্রর সঙ্গে এত বছরের দীর্ঘ বিবাহিত জীবন সম্পর্কে বলতে কথা গিয়ে হেমা মালিনী বলেন, নাচের পাশাপাশি ধর্মেন্দ্র তার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ জায়গা জুড়ে রয়েছেন। ধর্মেন্দ্রর সব থেকে বড় গুণ হল, তিনি অভিনেত্রীকে কখনো কোনো কাজ করতে বাধা দেননি। এমনকি অভিনেতা যেই হোক না কেন অভিনয় উপভোগ করেন তিনি। তার পেশা তার কাছে আবেগ এবং তিনি ভক্তদের সম্মান করেন।

অভিনেত্রী যোগ করেছেন, তারা দুজনেই একে অপরের কাজকে সম্মান করেন এবং তাদের মধ্যে দারুণ বোঝাপড়া রয়েছে। একে অপরের খুব কাছাকাছি, তবুও তারা আলাদা পথ অনুসরণ করেন। একে অপরকে বোঝার মতো স্থান রাখেন, তাদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করেছে।

হেমা আরও বলেন, আগে এক হওয়া মানে একে অপরের সঙ্গে সময় কাটানোর বিষয়টা ছিল। এখন তারা একে অপরের স্বাস্থ্য এবং সুস্থতা নিয়ে বেশি উদ্বিগ্ন।

কাজের ক্ষেত্রে ধর্মেন্দ্রকে করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’তে দেখা যাবে। এ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। আরও আছেন জয়া বচ্চন এবং শাবানা আজমির মতো তারকারা।

ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :