টিসিবি পণ্যসহ কালোবাজারি আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ২০:৪৯

রাজধানীর কাফরুল এলাকা থেকে এক কালোবাজারি চক্রের সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। এ সময় তার কাছ থেকে ছয় হাজার ২০০ কেজি চাল, চার হাজার ৫০০ কেজি আটা, ২৪০টি ওএমএস খালি বস্তা, একটি ডিজিটাল ওয়েট মেশিন এবং একটি সেলাই মেশিন উদ্ধার করা হয়। আটক ব্যক্তির নাম মো. মামুন ওরফে আব্দুস শুক্কুর কবিরাজ।

বুধবার রাতে র‌্যাব-৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে র‌্যাব-৪ জানতে পারে, কাফরুল এলাকায় সরকার ঘোষিত ন্যায্যমূল্যের খাদ্যসামগ্রী কালোবাজারিতে বিক্রি হচ্ছে। পরে র‌্যাব-৪ এর একটি দল সন্ধ্যা পৌনে সাতটার দিকে ওই এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে ছয় হাজার ২০০ কেজি চাল, চার হাজার ৫০০ কেজি আটা, ২৪০টি ওএমএস খালি বস্তা, একটি ডিজিটাল ওয়েট মেশিন এবং একটি সেলাই মেশিনসহ মো. মামুন ওরফে আব্দুস শুক্কুর কবিরাজ নামের এক কালোবাজারিকে আটক করা হয়।

আটক মামুনের বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি দীর্ঘদিন ধরে কালোবাজারিতে টিসিবির চাল ও ডাল বিক্রি করে আসছিলেন। জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তিনি রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সরকারঘোষিত টিসিবির নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বস্তায় সংগ্রহ করে রাজধানীসহ আশেপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে কাফরুল থানায় একটি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :