সুজনের নেতৃত্বে অনুশীলনে বরিশাল, ছিলেন না সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জানুয়ারি ২০২২, ২০:১০ | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২২, ২০:০৬

বাংলাদেশে প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর শুক্রবার ২১ জানুয়ারি থেকে শুরু। তার আগে স্থানীয় প্লেয়ার নিয়ে অনুশীলন শুরু ফরচুন বরিশাল। অনুশীলনে করতে দেখা যায়নি বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানকে। এছাড়াও বিদেশি ক্রিকেটাররা দেশে আসতে শুরু করছে।

আজ(রবিবার) সকাল থেকে ফরচুন বরিশালে হেড কোচ খালেদ মাহমুদ সুজন দেশের প্লেয়ারদের নিয়ে অনুশীলনে নেমে পড়েছেন। কিন্তু সেখানে ছিলেন না সাকিব আল হাসান। দলীয় সূত্রে জানা গেছে সোমবার থেকে অনুশীল শুরু করবেন সাকিব।

খালেদ মাহমুদ সুজন বলেছেন, বিশ্বসেরা অল রাউন্ডার প্রথম দিন অনুশীলনে না থাকাতে তার সাথে আমার কোন বোঝা পড়া নেই। সাকিব ফরচুন বরিশালের হয়ে খেলছে তাতেই সন্তুষ্ট সুজন। এক ভিডিও বার্তায় তিনি একথা বলেন।

সুজন বলেছেন ভালো একটা ভারসাম্য পূর্ণ দল পেয়েছি। টি-টোয়েন্টি ফরম্যাট এমন একটা খেলা, যেখানে নিদিষ্ট দিনে যারা ভালো খেলবে তারাই জিতবে। তবে আমি আশাবাদী ইনশাআল্লাহ।

বরিশালের বিদেশি ক্রিকেটার আসবে সোমবার থেকে। আগামী কাল ঢাকায় পৌঁছবে ক্যারিবীয় অলরাইন্ডার ডোইন ব্রাভো ও রাতে আসবে জ্যাক লিন্টট। এছাড়া ওয়েস্ট আলঝারি জোসেফ বুধবার, আরেক ক্যারিবীয় ক্রিস গেইল শনিবার এবং আফগানিস্তানের লেগ স্পিনার মুজিব উর রহমান ২৬ তারিখে আসবেন।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/বিজেড/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :