ইতিহাসের পাতায় ভারতী সিং, জানুন কীভাবে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ১১:০৬

মা হতে চলেছেন ভারতের জনপ্রিয় কমেডি তারকা ভারতী সিং। বাবা হচ্ছেন হর্ষ লিম্বাচিয়া। তবে অন্তসত্ত্বা হওয়ার পর নিজের কাজ থামিয়ে দেননি ভারতী। বরং একটি নতুন রিয়্যালিটি শো সঞ্চালনা শুরু করেন তিনি। ভারতীয় টেলিভিশনের ইতিহাসে তিনিই প্রথম সঞ্চালক, যিনি গর্ভাবস্থায় রিয়্যালিটি শো সঞ্চালনা করবেন।

যদিও ভারতী ও হর্ষের পরিবারের সদস্যরা তার কাজে ফিরে আসার বিষয়ে সন্দিহান ছিলেন। তবে ভারতী জানান, তিনি গর্ভাবস্থায় নারীদের কাজ চালিয়ে যাওয়ার ধারণাটিকে স্বাভাবিক করতে চেয়েছিলেন। ভারতীকে কীভাবে তার পরিবার সতর্কতার তালিকা দিয়ে ভয় দেখিয়েছিল, সে কথাই একটি ভিডিওতে মজার ছলে তুলে ধরেছেন তিনি।

ভারতীয় বলেন, ‘আমি সেটে পৌঁছেছি। আমি কিছুটা ভয় পাচ্ছি যে এই পরিস্থিতিতে শুটিং করছি। তবে প্রচুর ভালোবাসা ও আশীর্বাদ পাচ্ছি এবং আমার দল এবং পরিবার আমাকে ঘিরে রয়েছে। সুতরাং, আমার উদ্বিগ্ন হওয়ার দরকার নেই।’

ভিডিওটিতে তিনি আরও বলেন, কীভাবে তার পরিবার তাকে সতর্ক করেছিল যে অন্তসত্ত্বা অবস্থায় সেটে যে কোনো দুর্ঘটনা ঘটতে পারে। তবে আমি আমার মাসহ সকলের চিন্তাভাবনা পরিবর্তন করতে চাই। আমি ভারতের প্রথম গর্ভবতী সঞ্চালক। গর্বের সঙ্গে জানান ভারতী। আগামী ২২ জানুয়ারি থেকে সম্প্রচারিত হবে এই শো।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :