এক নজরে ৬১ কোম্পানির বোর্ড সভা

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২২, ২০:০৭

দেশের পুঁজিবাজারের তালিকাভুক্ত ৬১ কোম্পানি বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানিগুলো হলো- নাভানা সিএনজি, অফতাব অটো, সিমটেক্স, হামিদ ফেব্রিক্স, আইটিসি, জেনেক্স ইনফৌসিস, একমি পেস্টিসাইডস, ইস্টার্ন লুব্রিক্যান্টস, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল, হাক্কানী পাল্প, জিবিবি পাওয়ার, তিতাস গ্যাস, এপেক্স ট্যানারি, অলিম্পিক এক্সেসরিজ, প্যাসিফিক ডেনিম, বিচ হ্যাচারি, সেন্ট্রাল ফার্মা, ফাইন ফুডস, দুলামিয়া কটন, কে অ্যান্ড কিউ, ফার্মা এইডস, ন্যাশনাল ফিড মিল, নাহি অ্যালুমিনিয়াম, এমবি ফার্মা, পাওয়ারগ্রিড, জিপিএইচ ইস্পাত।

দেশ গার্মেন্টস, লাফার্জ হোলসিম, আলহাজ টেক্সটাইল, সায়হাম কটন, সায়হাম টেক্সটাইল, স্টাইল ক্র্যাফট, একমি ল্যাবরেটরিজ, স্ট্যান্ডার্ড সিরামিক, প্রিমিয়ার সিমেন্ট, কাশেম ইন্ডাস্ট্রিজ, জেনারেশন নেক্সট, ডেল্টা স্পিনার্স, এস আলম কোল্ড রোল্ড স্টিল, মিথুন নিটিং, এসিআই লিমিটেড, এসিআই ফরমুলেশন, রহিমা ফুড, এএফসি এগ্রো, একটিভ ফাইন, বঙ্গজ, বিডি অটোকারস, প্রাইম টেক্সটাইল, নিউলাইন ক্লোথিংস, ন্যাশনাল পলিমার, বসুন্ধরা পেপার মিল, আর্গন ডেনিম, ইভিন্স টেক্সটাইল, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, শাহাজীবাজার পাওয়ার. বারাকা পতেঙ্গা পাওয়ার, বারাকা পাওয়ার, আমরা নেটওয়ার্কস এবং আমরা টেকনোলোজিস।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

দেশ গার্মেন্টস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর সোয়া ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

লাফার্জ হোলসিম: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ জানুয়ারি বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

আলহাজ টেক্সটাইল: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সায়হাম কটন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সায়হাম টেক্সটাইল: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

স্টাইল ক্র্যাফট: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

একমি ল্যাবরেটরিজ: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

স্ট্যান্ডার্ড সিরামিক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

নাহি অ্যালুমিনিয়াম: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করো প্রকাশ করা হবে।

এমবি ফার্মা: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করো প্রকাশ করা হবে।

পাওয়ারগ্রিড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করো প্রকাশ করা হবে।

জিপিএইচ ইস্পাত: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করো প্রকাশ করা হবে।

প্রিমিয়ার সিমেন্ট : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

কাশেম ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জেনারেশন নেক্সট: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ডেল্টা স্পিনার্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এস আলম কোল্ড রোল্ড স্টিল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মিথুন নিটিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায় ও সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০১৯, ২০২০ ও২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এসিআই লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এসিআই ফরমুলেশন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

রহিমা ফুড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এএফসি এগ্রো : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

একটিভ ফাইন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বঙ্গজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিডি অটোকারস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

প্রাইম টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

নিউলাইন ক্লোথিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ন্যাশনাল পলিমার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বসুন্ধরা পেপার মিল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আর্গন ডেনিম : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইভিন্স টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

শাহাজীবাজার পাওয়ার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বারাকা পতেঙ্গা পাওয়ার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বারাকা পাওয়ার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

নাভানা সিএনজি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

অফতাব অটো : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সিমটেক্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

হামিদ ফেব্রিক্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আইটিসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জেনেক্স ইনফৌসিস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

একমি পেস্টিসাইডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইস্টার্ন লুব্রিক্যান্টস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

হাক্কানী পাল্প : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জিবিবি পাওয়ার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

তিতাস গ্যাস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এপেক্স ট্যানারি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

অলিম্পিক এক্সেসরিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

প্যাসিফিক ডেনিম : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিচ হ্যাচারি: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

কে অ্যান্ড কিউ: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফার্মা এইডস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ন্যাশনাল ফিড মিল: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সোয়া ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আমরা নেটওয়ার্কস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আমরা টেকনোলোজিস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সোয়া ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সেন্ট্রাল ফার্মা: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফাইন ফুডস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

দুলামিয়া কটন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর সোয়া ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :