বাংলাদেশ এখন ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখে: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ২০:৪০

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, দিন বদলের ছোঁয়া লেগেছে বাংলাদেশের ক্রিকেটে। একসময়ের মৃত ক্রিকেটকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে গেছেন বিশ্ব দরবারে। তার সরকারের আমলেই বাংলাদেশ প্রথম বিশ্বকাপ খেলায় অংশগ্রহণ করে। বাংলাদেশ এখন ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখে।

রবিবার সকালে শরীয়তপুরের নড়িয়ার চরআত্রা ইউনিয়নে চরআত্রা আজিজিয়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত শেখ রাসেল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খেলোয়াড়দের উৎসাহ যোগানোর পাশাপাশি তিনি বরাদ্দ বাড়িয়েছেন ক্রিকেটে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী মানুষ তাইতো বাংলাদেশের খেলায় তিনি ছুটে যান খেলার মাঠে। একজন সাধারণ দর্শকের মতো খেলোয়াড় উৎসাহ জাগাতে হাত তালি দেন মাঠে বসে। আমরা খুব ভাগ্যবান জাতি। আমাদের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু তিনি নিজেও একজন ক্রীড়াপ্রেমী ছিলেন। শেখ কামাল তিনিও খেলোয়াড় ছিলেন। বঙ্গবন্ধুর পরিবার যেভাবে ক্রীড়া অনুরাগী এবং ক্রীড়ার সঙ্গে যুক্ত, সারাবিশ্বে দ্বিতীয় এমন কোন রাজনৈতিক পরিবার নেই। তাই বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেল এর নামে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করায় আয়োজকদের বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :