চুয়াডাঙ্গায় ভুয়া ইউএনও লিল্টুর কারাদণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২২, ২১:৫৫

চুয়াডাঙ্গায় মিষ্টির দোকানে অভিযান চালানোর সময় হাতেনাতে ধরা পড়েছেন লিল্টু নামে এক ভুয়া ইউএনও। পরে স্থানীয়দের তোপের মুখে স্বীকার করেন তিনি ইউএনও নন। এ সময় উত্তেজিত জনতা উত্তমমাধ্যম শেষে বিষয়টি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি ঘটনাস্থলে যান। শনিবার বিকাল ৪টার দিকে ভ্রাম্যমাণ আদালত তাকে ছয়মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়।

সাজাপ্রাপ্ত লিল্টু (৫০) চুয়াডাঙ্গা পৌর এলাকার কোর্টপাড়ার মৃত নুরুল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় একাধিক প্রতারণা মামলা আছে।

সদর উপজেলার ডিঙ্গেদহ বাজারের জিনিয়া হোটেলের মালিক আব্দুল জব্বার বলেন, শনিবার দুপুর ১টার দিকে ডিঙ্গেদহ বাজারে রাতুল হোটেলে সদর উপজেলা নির্বাহী অফিসার পরিচয়ে লিন্টু সেখানে যায়। ট্রেড লাইসেন্স দেখাতে ব্যর্থসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ২০০ টাকা জরিমানাও করেন। জরিমানার টাকা পরিশোধ করেন রাতুল হোটেলের মালিক। পরে আমার দোকানে এসে দুটি মিষ্টি খান। তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজনের খবর দেয়া হয়। পরে উত্তেজিত জনতা তাকে উত্তমমাধ্যম শেষে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূঁইয়াকে খবর দেয়। খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইঁয়া পুলিশের একটি টিমকে নিয়ে সেখানে পৌছান। এ সময় তিনি অভিযুক্ত লিল্টুর ব্যাপারে বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে প্রতারণার বিষয়টি নিশ্চিত করেন। বিকাল ৪টার দিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে লিল্টুকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইঁয়া বলেন, আটক লিল্টুর বিষয়ে খোঁজ নিয়ে জানতে পারি তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় ৪/৫টি, ঢাকার মতিঝিল থানায় ২টি, খুলনায় ১টি এবং বাগেরহাট জেলায় ১টি প্রতারণা মামলা আছে। লিল্টু একজন প্রতারক।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বাবার লাশের এক টুকরো মাংস আমাকে দাও: আনার কন্যা ডরিন

ফ্যাসিবাদী দুঃশাসন দেশকে মাফিয়া দুর্বৃত্তদের অভয়ারণ্য করেছে: গণতন্ত্র মঞ্চ

প্রতিশ্রুতি রাখেননি জনপ্রতিনিধিরা, রাস্তা বানাচ্ছেন গ্রামবাসী

ফরিদপুরে সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুন, আড়াই শতাধিক ঘর-দোকান পুড়ে ছাই

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, জুডিশিয়ালিকেও স্মার্ট করতে হবে: প্রধান বিচারপতি

কুষ্টিয়ায় বালুবোঝাই ট্রলি চাপায় বৃদ্ধা নিহত

প্রধানমন্ত্রী আশ্বস্ত করেছেন বাবা হত্যার বিচার করবেন: আনারের মেয়ে ডরিন

ফরিদপুরে রিকশা গ্যারেজে বারুদের বিস্ফোরণে যুবক আহত

১৯ দিন পর আবারও চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা

এই বিভাগের সব খবর

শিরোনাম :