‘জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স প্রতিষ্ঠা হবে’

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৫১

জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করছেন বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

বুধবার বিকালে নোয়াখালীতে এক অনুষ্ঠানে তিনি একথা জানান। জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন আইজিপি। জেলা পুলিশ লাইন্স মাঠে ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বেনজীর আহমেদ।

আইজিপি বলেন, ‘খেলাধূলায় জাতীয় পর্যায়ে বাংলাদেশ পুলিশের রয়েছে অনেক ইতিহাস ঐতিহ্য। জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স প্রতিষ্ঠা করার লক্ষ্যে আমরা কাজ করছি। জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতাগুলোতে আমরা অংশগ্রহণ করার লক্ষ্য রেখেছি। পুলিশের সম্ভবনাময় যেসব খেলোয়াড় রয়েছেন তাদের জন্য বেশি বেশি প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।’

পুলিশ প্রধান বলেন, পুলিশকে আইনশৃঙ্খলার পাশাপাশি সবক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে। ভলিবল, ফুটবল ও ক্রিকেটসহ সব খেলাধূলায় সারাদেশে পুলিশের ভালো দলকে জাতীয়ভাবে খেলার সুযোগ দেওয়া হবে, যা দিয়ে আন্তর্জাতিকভাবেও দেশকে প্রতিনিধিত্ব করবে পুলিশ।’

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা। এছাড়াও অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জে কর্মরত পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :