সাড়ে ১০ হাজারে মিলছে ৪ জিবির আইটেল ভিশন-৩

প্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২২, ২১:১০

বাজেটবান্ধব ও উন্নতমানের ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে মাত্র ১০ হাজার ৪৯০ টাকায় চার জিবি রোম ও ৬৪ জিবি স্টোরেজের একটি স্মার্ট ফোন এনেছে। ভিশন-৩ মডেলের এই ফোনটিতে ১৮ ওয়াটের ফার্স্টচার্জিং সুবিধা রয়েছে।

ফোনটির সঙ্গে একটি ১৮ ওয়াটো ফার্স্টচার্জার দেওয়া হয়েছে, যা আইটেলের আগের প্রজন্মের স্মার্টফোনগুলো থেকে তিনগুণ দ্রুত চার্জ হওয়ার ক্ষমতা রাখে। ফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি রয়েছে।

আইটেল জানায়, নতুন এ ফোনটি দিয়ে মাত্র ১০ মিনিটের চার্জে দিয়ে ৩ ঘণ্টা কথা বলা যাবে। এছাড়া একনাগাড়ে ২৮ ঘণ্টা কথা বলা, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ মিলবে।

ফোনটিতে ১.৬ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর ও ৬.৬ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ হাই-রেজুলেশনের ডিসপ্লে রয়েছে।

স্মার্টফোনটির গ্লাস ডিসপ্লের প্রান্তে সামান্য বাকানো স্ক্রিন। ফোনটি অনায়াসে স্ট্রিমিংয়ের ক্ষেত্রে আরামদায়ক ব্যবহারের নিশ্চয়তা প্রদান করবে। ব্যবহারকারীর গোপনীয়তা আরও বেশি নিরাপদ করতে, ভিশন-৩ ফোনটিতে অত্যাধুনিক ফেস আনলক এবং ৮ ফাংশনের ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার রয়েছে। আঙ্গুলের নাগালের মধ্যেই রয়েছে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্টের ডুয়েল আনলক মোড। যা ব্যবহারকারীদের ডেটার নির্বিঘ্ন নিরাপত্তা নিশ্চিত করবে।

স্মার্টফোনের সব ধরনের ব্যবহারকে সুরক্ষিত করা ছাড়াও ফোনটিতে অত্যাধুনিক অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম ফিচার, ব্যবহারকারীদের নিরবিচ্ছিন্ন মোবাইল গেমিং অভিজ্ঞতা দিতে ডারউইন ইঞ্জিন, প্যারেন্টাল মোড এবং ফোন ক্লোনার ও এআই গ্যালারি সুবিধা রয়েছে। যা কৃত্তিম বুদ্ধিমত্তার মাধ্যমে ব্যবহারকারীদের ফটোগুলোকে সংকুচিত এবং ছবির গুণমান বজায় রেখে কম মেমরিতে ছবিগুলো সহজে সংরক্ষণ করবে।

চলতি ফ্যাশনের প্রবণতাগুলো অনুসরণে এতে বড় লেন্সের ডিজাইন সংযুক্ত করা হয়েছে। এআই ডাবল ক্যামেরা ও স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটির মধ্যে একটি প্রিমিয়াম লুক ও ফিল এনেছে। অনন্য রঙ এবং টেক্সচার আইটেল ভিশন ৩ সিরিজটিকে বেশ মার্জিত করে তুলেছে। জুয়েল ব্লু এবং মাল্টিকালার গ্রিন ফোনটি সারাদেশে পাওয়া যাচ্ছে।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :