ডিআরইউতে শ্রদ্ধায় সিক্ত হলেন জিল্লুর রহিম আজাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২২, ২১:০২

সহকর্মীদের শ্রদ্ধায় সিক্ত হলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দৈনিক কালবেলার সিনিয়র রিপোর্টার জিল্লুর রহিম আজাদ।

শুক্রবার (৮ এপ্রিল) দিবাগত রাত ১টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আজাদ (৬৪)। তিনি মা, তিন ভাই, চার বোন ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার সকাল সাড়ে ১০টায় ডিআরইউ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে ফুলেল শ্রদ্ধায় তাকে শেষ বিদায় জানানো হয়। ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের নেতৃত্বে জিল্লুর রহিম আজাদের কফিনে শ্রদ্ধা জানায় কার্যনির্বাহী কমিটি। এসময় আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান ও কার্যনির্বাহী সদস্য মো. তানভীর আহমেদও উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ডিআরইউর সাবেক সভাপতি ইলিয়াস হোসেন ও মুরসালিন নোমানী এবং সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন এবং ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকার নেতৃবৃন্দও ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এর আগে ডিআরইউ সভাপতি ও সাধারণ সম্পাদক এক বিবৃতিতে জিল্লুর রহিম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জিল্লুর রহিম আজাদ ১৯৫৮ সালের ৪ মার্চ ফেনীর দাগনভূঞা উপজেলার বৈঠার পাড় গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৮১ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বিএ পাশ করেন। তিনি ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘পথ’ এ স্টাফ রিপোর্টার হিসেবে ১৯৮৯ সাল থেকে সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে তিনি ঢাকায় বিভিন্ন সংবাদপত্রে কর্মরত ছিলেন।

শনিবার বাদ আসর নামাজে জানাযা শেষে ফেনীর দাগনভূঞা উপজেলার বৈঠার পাড় মিঞ্চা বাড়িতে চিরনিদ্রায় শায়িত হন জিল্লুর রহিম আজাদ।

গত ১৪ মার্চ জিল্লুর রহিম আজাদের হৃদযন্ত্রের অপারেশন করা হয়। অপারেশন পরবর্তী ইনফেকশন হওয়ার ফলে গত ১ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হয়।

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :