ইউএনওর গাড়িচাপায় সাংবাদিক নিহতের ঘটনায় তদন্ত কমিটি

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২২, ১৬:৩৫

নাটোরের সিংড়ায় নলডাঙার ইউএনওর গাড়িচাপায় সাংবাদিক সোহেল আহমেদ ওরফে জীবন নিহত হওয়ার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুনকে কমিটির প্রধান করা হয়েছে। অপর দুই সদস্য হলেন সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম.এম সামিরুল ইসলাম ও নাটোরের বিআরটিএর সহকারী পরিচালক রাশেদুজ্জামান। তিন কার্য দিবসের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। এদিকে নিহত সাংবাদিকের মৃত্যুতে সিংড়া প্রেসক্লাবের পক্ষ থেকে ৩ দিনের শোক ঘোষণা করা হয়েছে।

অপরদিকে পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যাক্তিকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন সাংবাদিক সোহেল আহমেদ জীবনের স্ত্রী জনি খাতুন। নাবালক দুটি সন্তানসহ পরিবারের সদস্যদের নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন তিনি। স্বামীর অকাল মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না জনি খাতুন। তার স্বামীই ছিলেন তার একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার শ্বশুর আব্দুল জলিল অনেক আগেই মারা গেছেন। নাবালক দুই সন্তান সিয়াম আহমেদ ও সামিয়ার ভবিষ্যৎ এখন কী হবে? তার স্বামী সোহেল আহমেদ জীবন উপজেলার শেরকোল আগপাড়া বন্দর উচ্চ বিদ্যালয়ের আইসিটি বিভাগের শিক্ষক ছিলেন। বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদে সিংড়া প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তার আয়েই চলতো তাদের সংসার।

এর আগে সোমবার সন্ধ্যায় সাংবাদিক সোহেল আহমেদ জীবনের লাশ তার বালুয়া বাসুয়ার বাড়িতে নেওয়া হলে শোকের ছায়া নেমে আসে। পরে বাদ এশা দমদমা আল জামেতুল কোরআনিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে কবরস্থানে তার দাফন করা হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-ই আলম সিদ্দিকী বলেন, এ বিষয়ে তিনি এ রিপোর্ট লেখা পর্যন্ত মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত এসংক্রান্ত কোনো এজাহার পাননি।

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে বলেন, গাড়ির চালক কে ছিলেন এবং সরকারি গাড়ি নিয়ে কেন সেখানে যাওয়া হয়েছিল। চালক বেপরোয়া গতিতে গাড়ি চলাচ্ছিলেন কি না তা খতিয়ে দেখা হবে। তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। প্রতিবেদন বিশ্লেষণ করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়ার নিংগইন এলাকায় নলডাঙ্গা ইউএনওর সরকারি গাড়ির নিচে চাপা পড়ে স্থানীয় সাংবাদিক সোহেল আহমেদ জীবন নিহত হয়। সাংবাদিক সোহেল আহমেদের মোটর সাইকেলে করে তার কর্মস্থল সিংড়া উপজেলার শেরকোল আগপাড়া বন্দর উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিলেন। তার মোটর সাইকেলটি সরকারি গাড়ির নিচে পড়ে দুমরে মুচরে যাওয়ায় প্রায় ১ ঘণ্টা পর ইউএনওর গাড়িটি উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

(ঢাকাটাইমস/১০মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে পেট্রল পাম্পে আগুন, জনতার হামলায় আহত ফায়ারের দুই কর্মীসহ ৪

চাঁদপুরে জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার, আদালতে সোপর্দ

টেকনাফে টমটমচালক হত্যার রহস্য উন্মোচন, মূল হোতাসহ গ্রেপ্তার ৬

সাঁথিয়ায় অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা

৬ লাখ মেট্রিক টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা দেখছেন চাঁদপুর জেলা মৎস কর্মকর্তা

হাতিয়ায় ডুবে যাওয়া জাহাজের ১১ নাবিক উদ্ধার, একজন নিখোঁজ

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে মারা গেল ৪ শিশু

ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

জব্বারের বলিখেলার ১১৫তম আসরে চ্যাম্পিয়ন বাঘা শরীফ

ব্রাহ্মণবাড়িয়ায় মহারাজ আনন্দ স্বামীর ১৯৩ তম জন্মবার্ষিকী পালিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :