মাগুরা আ.লীগের সভাপতি ফাত্তাহ, পঙ্কজ সম্পাদক

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২২, ২১:৪৫

মাগুরা জেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি আ.ফ,ম আবদুর ফাত্তাহ ও পঙ্কজ কুমার কুণ্ডু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

সকালে নোমানি ময়দানে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ.ফ,ম আবদুর ফাত্তাহর সভাপতিত্বে রাজধানীর নিজ বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

উদ্বোধনী বক্তব্যে আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করার আহ্বান জানান তিনি।

‘ভালো লোকদের দলে টানুন আর খারাপ লোকদের দল থেকে বের করে দিন।যারা আওয়ামী লীগ করে কোটি কোটি টাকা পাচার করেছেন, তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দিন।’ সম্প্রতি ওবায়দুল কাদেরের এমন বক্তব্য প্রসঙ্গে বিএনপির মহাসচিবের সমালোচনার জবাবে তিনি বলেন, ‘আওয়ামী লীগের কেউ অপকর্ম করলে শাস্তি পেতে হয়। বিএনপি আমলে এমন একটা নজির নেই যে, তারা শাস্তি দিয়েছে।’

মাগুরা আওয়ামী লীগের এই সম্মেলনে সভাপতি পদে প্রার্থী ছিলেন মোট সাতজন এবং সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ১৫ জন। অবশেষে সম্মেলনের মাধ্যমে আ.ফ,ম আবদুর ফাত্তাহ সভাপতি ও পঙ্কজ কুমার কুন্ডু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নতুন কমিটির সভাপতি আ,ফ,ম ফাত্তাহ গত কমিটিতে ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। আর পঙ্কজ কুমার কুন্ডু গত কমিটিতে সাধারণ সম্পাদক ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

প্রধান বক্তা ছিলেন- বিএম মোজাম্মেল হক।

দীর্ঘ সাত বছর পরে অনুষ্ঠিত হলো এ সম্মেলন।

(ঢাকাটাইমস/১৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :