পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ এক মাদক ব্যবসায়ীর

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০২২, ২০:৪৮ | প্রকাশিত : ১৫ মে ২০২২, ২০:৪৪

পটুয়াখালীর কলাপাড়ায় মো. মন্নান মুন্সি (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন।

রবিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতি বাজারে পুলিশের ওপেন হাউজ ডেতে এই মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেন।

কলাপাড়া থানার আয়োজনে ওপেন হাউজ ডে’র সভাপতিত্ব করেন লালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন বিশ্বাস তপন। প্রধান অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার কলাপাড়া সার্কেল আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য দেন কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মো. জসিম। আত্মসমর্পণ অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. তারিকুজ্জামান খান, মানবাধিকার কর্মী নান্নু সরদার, মো. মিলন খান প্রমুখ।

এ সময় কলাপাড়া থানা পুলিশের সদস্য, সাউথ এশিয়ান ক্রাইম ওয়াচ সোসাইটির লালুয়া ইউনিটের সদস্য, লালুয়া ইউনিয়ন পরিষদ সদস্য, স্থানীয়গণ্যমান্য ব্যক্তি ও সাধারণ লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান।

পুলিশ সূত্রে জানা গেছে, মন্নান মুন্সি দীর্ঘ সাত-আট বছর আগে মাদক সেবন ও বিক্রি করতেন। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তিনি লালুয়া ইউনিয়নের কলাউপাড়া গ্রামের আলী মুন্সির ছেলে।

মন্নান মুন্সির পারিবারিক সূত্রে জানা যায়, তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। চিকিৎসার জন্য ঢাকায় একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে এক মাদক বিক্রেতার সঙ্গে তার সখ্য গড়ে ওঠে। কিছুটা সুস্থ হয়ে এসে ধীরে ধীরে মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িয়ে পড়েন। পরবর্তীতে তিনটি মাদক মামলার আসামি হন। এমনকি পুলিশ তাকে গ্রেপ্তার করলে সাড়ে পাঁচ মাস জেল হাজতে থাকতে হয়।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মো. জসিম বলেন, মাদক ব্যবসায়ী মন্নান স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছেন। তাকে আমরা থানায় নিয়ে এসেছি। সোমবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার কলাপাড়া সার্কেল আবুল কালাম আজাদ বলেন, আজকে থেকে লালুয়া ইউনিয়ন হবে মাদক মুক্ত।

(ঢাকাটাইমস/১৫মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

‘বাবার ভয়ে’ মোবাইল টাওয়ারে মাদ্রাসাছাত্র, তিন ঘণ্টা পর উদ্ধার

ঢাকাটাইমসের সংবাদে আকলিমা-ফাতেমার পাশে এবার ‘অতন্দ্র ফাউন্ডেশন’

ছাত্রীকে অনৈতিক প্রস্তাব, ফুঁসে উঠল শিক্ষার্থীরা, প্রধান শিক্ষককে বহিষ্কার

টিকটক ভিডিও বানাতে গিয়ে সড়কে প্রাণ গেল দুই বন্ধুর

গোপালগঞ্জে ইমাম হত্যায় তিনজনের যাবজ্জীবন

সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত

‘রাখি বন্ধন উৎসব’ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভারতের উপহার

বালুমহলের আধিপত্য: রাজবাড়ীতে ড্রেজারশ্রমিক গুলিবিদ্ধ

যুবদল সভাপতিকে ফাঁসানোর অভিযোগ, ফেনীতে পুলিশ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

মাদারীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

এই বিভাগের সব খবর

শিরোনাম :