স্বামীর কাছে ব্যাটিং টিপস নিচ্ছেন আনুশকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২২, ১০:১৪

ভারতীয় নারীর ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদাহ এক্সপ্রেস’-এ তার চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এরইমধ্যে পুরোদমে প্রস্তুতি শুরু করেছেন নায়িকা। ২২ গজে নামার আগে আপতত নেট প্র্যাকটিসে ব্যস্ত তিনি। প্রস্তুতিতে কোনো খামতি রাখতে চান না অভিনেত্রী।

তবে এই ছবির জন্য বাড়তি চাপ রয়েছে আনুশকার উপর। কারণ, ভারতীয় ক্রিকেটের সবচেয়ে চর্চিত ক্রিকেট তারকার স্ত্রী এবার নিজেই ক্রিকেটারের ভূমিকায়। তা সেটা যতই রিল লাইফে হোক না কেন! এবার আনুশকা ফাঁস করলেন, রুপালি পর্দার ঝুলন হয়ে উঠতে স্বামী বিরাট কোহলি প্রতি মুহূর্তে সাহায্য করছেন তাকে।

এক দিনের ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের মালকিন পশ্চিমবাংলার মেয়ে ঝুলন গোস্বামী। দীর্ঘাঙ্গী এই বোলারের জীবনের উত্থান-পতনকে ঘিরেই পরিচালক প্রসিত রায় বানাচ্ছেন ‘চাকদহ এক্সপ্রেস’। সেখানেই ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে আনুশকাকে।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’র আর ক্যামেরার সামনে দাঁড়াননি এই নায়িকা। চার বছর ধরে তাকে পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। গত কয়েক বছরে পুরোদস্তুর পাল্টে গেছে অনুষ্কার জীবন। এখন তিনি শুধু নায়িকা নন, একজন দায়িত্বশীল মা। সেই নতুন মার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস ‘চাকদহ এক্সপ্রেস’।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে আনুশকা জানিয়েছেন, নিজের প্র্যাকটিসের ভিডিও স্বামী বিরাট কোহলিকে দেখান তিনি। নায়িকা বলেন, ‘আমরা আলোচনা করি, আমার কতটা উন্নতি হলো সেই ব্যাপারে। যেদিনই ভালো কিছু শিখি, সেই ভিডিও বিরাটের সঙ্গে শেয়ার করি, ওর কাছ থেকে পরামর্শ নেই। যেহেতু ও বোলার তো নয়, তাই ওর চেয়ে কোচের কথাই বেশি শুনি। তবে ব্যাটিং-এর টিপস নিতে বিরাটের দ্বারস্থই হই।’

আনুশকা আরও জানিয়েছেন, এই ছবির সুবাদে স্বামীকে আরও ভালোভাবে বুঝতে পারছেন তিনি। নায়িকা বলেন, এতদিন তিনি বুঝতেন ক্রিকেটার হওয়ার সুবাদে কতখানি মানসিক চাপ থাকে বিরাটের উপর। তবে শারীরিকভাবেও ক্রিকেট খেলাটা কতখানি মুশকিল, তা এখন বুঝতে পারছেন। আনুশকার কথায়, ‘বছরের পর বছর ধরে হাসিমুখে যেগুলো ও করে চলেছে, এখন বুঝতে পারি।’

অভিনেত্রী এও জানান, মহিলা ক্রিকেটের উপর তৈরি সবচেয়ে বড় ছবি হিসাবে ‘চাকদহ এক্সপ্রেস’কে তুলে ধরতে চান না তিনি। প্রায় এক মাস লন্ডন ও তার আশেপাশে ছবিটির শুটিং করবেন আনুশকা।

অভিনয়ের পাশাপাশি ‘চাকদাহ এক্সপ্রেস’-এর প্রযোজনার দায়িত্বেও রয়েছে আনুশকার মালিকানাধীন ক্লিন স্লেট ফিল্মস। অভিনেত্রীর কথায়, এই ছবি ‘আন্ডারডগ’-এর ঘুরে দাঁড়ানোর গল্প। তিনি জানান, ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি।

(ঢাকাটাইমস/১৮ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :