সিলেট রেঞ্জের ডিআইজির দুই বছরপূর্তিতে হবিগঞ্জ এসপির শুভেচ্ছা

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২২, ২২:২৩

ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদের সিলেট রেঞ্জে দায়িত্বের দুই বছরপূর্তি উপলক্ষে হবিগঞ্জ জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি। এ সময় কেক কেটে রেঞ্জ ডিআইজির দুই বছরপূর্তি পালন করা হয়।

জানা গেছে, সিলেট রেঞ্জের ডিআইজি হিসেবে ২০২০ সালের ১৯ মে থেকে দায়িত্ব পালন করছেন পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মফিজ উদ্দিন আহম্মেদ, তখন দেশে করোনা মহামারির প্রকোপ চলছিল। এমনই কঠিন এক বাস্তবতায় সিলেট রেঞ্জ পুলিশের অভিভাবক হিসেবে দায়িত্ব নেন দক্ষ ও চৌকস, মেধাবী কর্মকর্তা মফিজ উদ্দিন আহম্মেদ। এই মহামারিকে পেছনে ফেলে সিলেট রেঞ্জ পুলিশের আধুনিকায়ন এবং উৎকর্ষ সাধনে প্রয়োজনীয় সংস্কারের উদ্যোগ নেন বর্তমান সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ।

সিলেট রেঞ্জ পুলিশকে গত দু'বছর ধরে নানামুখী সংস্কার ও পরিবর্তনের মধ্য দিয়ে তিনি এক অনন্য উচ্চতা ও মর্যাদায় আসীন করেছেন। দায়িত্ব নেওয়ার দুই বছরপূর্তিতে গত ১৮ মে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি হবিগঞ্জ জেলা পুলিশের পক্ষ হতে ডিআইজিকে শ্রদ্ধা, ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), নুরুল ইসলাম, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের পুলিশ সুপার (ইন্টেঃ অ্যান্ড ক্রাইম ম্যানেজমেন্ট), জেদান আল মুসা, রেঞ্জ ডিআইজির কার্যালয়ের স্টাফ অফিসার টু ডিআইজি বায়েজিদ বিন মনসুর, সিলেট ও সিলেট রেঞ্জ অফিসে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/১৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :