বুবলীর নতুন নায়ক সাজ্জাদ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মে ২০২২, ১৬:৩২ | প্রকাশিত : ২১ মে ২০২২, ১৫:৫৭

একসময় অনেকটা কটাক্ষ করেই বলা হতো, শাকিব খান ছাড়া অন্য নায়কদের সঙ্গে কাজ করেন না চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। সেই ‘বদনাম’ ঘুচিয়ে এরই মধ্যে নিরব হোসেন, জিয়াউল রোশান, সিয়াম আহমেদ ও আদর আজাদদের সঙ্গে কাজ করেছেন বুবলী। এবার তিনি কাজ শুরু করেছেন আরও এক নতুন নায়কের সঙ্গে।

চ্যানেল আইয়ের আলোচিত রিয়েলিটি শো ‘কে হবে মাসুদ রানা’র প্রথম রানার আপ হয়ে পরিচিত পেয়েছিলেন সাজ্জাদ হোসাইন। তিনিই বুবলীর নতুন সিনেমার নায়ক। নাম ‘প্রেম পুরান’। ত্রিভূজ প্রেমের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। যেখানে চিত্রনায়ক জিয়াউল রোশানও রয়েছেন।

এই সিনেমা প্রযোজনা করছেন বেঙ্গল মাল্টিমিডিয়া। পরিচালনায় আছেন যৌথভাবে মাহমুদ হাসান শিকদার ও মাসুদ মহিউদ্দিন। শুক্রবার(২১ মে) বরিশালের বরগুনায় মহরতের মাধ্যমে শুরু হয়েছে সিনেমার শুটিং। প্রথম দিন থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন সাজ্জাদ হোসেন ও বুবলী। দ্বিতীয় লটের শুটিংয়ে ‘প্রেম পুরান’ ইউনিটের সঙ্গে যুক্ত হবেন রোশান।

ঢাকা টাইমসকে সাজ্জাদ বলেন, ‘সিনেমাটিতে আমার চরিত্রে টুইস্ট আছে। আমার মনে হয়েছে, এই চরিত্রে সুন্দরভাবে নিজেকে মেলে ধরতে পারব। অনেক সুন্দর একটি গল্প। ফোক রোমান্টিক ধাচের গল্পে ফাইট আছে। আশা করছি ভালো কিছু উপহার দিতে পারব।’

সহশিল্পী হিসেবে বুবলীকে গ্রেট-অভিনেত্রী বললেন সাজ্জাদ। তার কথায়, ‘বুবলীর সঙ্গে প্রথম কাজ করছি। অনেক ভালো মানের একজন আর্টিস্ট তিনি। কাজ করে মনে হয়েছে উনি অনেক গুণী ও ভালো একজন মানুষ।’

সম্প্রতি সাজ্জাদ শেষ করেছেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মোনা’ সিনেমার কাজ। এটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান। এছাড়া, আসন্ন কোরবানির ঈদে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে সাজ্জাদ অভিনীত ‘নেটওয়ার্ক’ ওয়েব সিরিজটি।

(ঢাকাটাইমস/২১ মে/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :